ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

শ্রীপুর পৌর নির্বাচন

মামাতো-ফুফাতো ও চার চাচাতো ভাইয়ের ভোটযুদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
মামাতো-ফুফাতো ও চার চাচাতো ভাইয়ের ভোটযুদ্ধ

গাজীপুর: শ্রীপুর পৌর নির্বাচনে মামাতো-ফুফাতো ভাই মেয়র পদে ও দুই ওয়ার্ডে কাউন্সিলর পদে চার চাচাতো-জেঠাতো ভাই ভোটযুদ্ধে মাঠে নেমেছেন। এ নিয়ে স্থানীয় ভোটারদের মধ্যে বেশ কৌতূহল দেখা গেছে।



মঙ্গলবার (০৮ ডিসেম্বর) সকালে মেয়র প্রার্থী শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আহসান উল্লাহর সঙ্গে আলাপ হয় বাংলানিউজের।

তিনি বলেন, আওয়ামী লীগ থেকে মেয়র পদে মামাতো ভাই মনোনয়ন পেলেও স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী) হয়ে মাঠে নেমেছি। আমি দল থেকে মনোনয়ন চাইনি। তবে পৌর নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়ে আমি আগে থেকেই মাঠে নেমেছি। আমি পৌরবাসীকে কথা দিয়েছি মেয়র হয়ে তাদের সঙ্গে নিয়ে কাজ করবো, আধুনিক পরিকল্পিত নগরী গড়ব। আমি তাদের সঙ্গে কথার বরখেলাপ করতে পারবো না। আমার সাফ কথা, পৌরবাসীর কাছে আমি ওয়াদাবদ্ধ। তাই আমি নির্বাচনে অংশ নিয়েছি।

অন্যদিকে গাজীপুর জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান মেয়র (মামাতো ভাই) আনিছুর রহমান আনিছকে আওয়ামী লীগ থেকে পুনরায় মনোনয়ন দেওয়া হয়েছে।

আনিছুর রহমান বলেন, দলের প্রতি আমার আস্থা ছিল। তাই দল সবকিছু বিবেচনা করেই আমাকে সমর্থন দিয়েছে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

অপরদিকে, স্থানীয়দের মাধ্যমে জানা যায়, পৌরসভার ৪ নম্বর ও ৬ নম্বর ওয়ার্ড থেকে চার চাচাতো-জেঠাতো ভাই কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

তারা হলেন- ৪নম্বর ওয়ার্ডের বড় ভাই শ্রীপুর পৌর জাতীয় পার্টির সভাপতি বর্তমান কাউন্সিলর কামরুজ্জামান মন্ডল ও চাচাতো ছোট ভাই শ্রীপুর উপজেলা দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আওয়ামী লীগের ঘরনার সমর্থক শাহজাহান মন্ডল। ৬ নম্বর ওয়ার্ড থেকে বড় ভাই আওয়ামী লীগ সমর্থক মো. নূরুল হুদা আকন্দ তারা মিয়া ও বিএনপি সমর্থিত বর্তমান কাউন্সিলর ছোট চাচাতো ভাই আইনুল হক আকন্দ।
 
চারজনই নিজ নিজ দলের নেতা-কর্মীদের সমর্থন নিয়ে দিনরাত সমান তালে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
 
বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৫
ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa