ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন

সভানেত্রীর সই করা পত্র পেয়েছেন বরিশালের ৬ মেয়র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
সভানেত্রীর সই করা পত্র পেয়েছেন বরিশালের ৬ মেয়র প্রার্থী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বরিশাল জেলার ছয় পৌরসভায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা প্রতীক হিসেবে নৌকা বরাদ্দ পেতে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সই করা প্রত্যায়ন পত্র হাতে পেয়েছেন।

মঙ্গলবার (০৮ নভেম্বর) সন্ধ্যার পর ওই পত্র ছয় মেয়র প্রার্থীদের হাতে তুলে দিয়েছেন অাওয়ামী লীগের জেলা শাখার সভাপতি সংসদ সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ।



আগৈলঝাড়া উপজেলার সেরাল বাসভবনে গিয়ে ওই পত্র সংগ্রহ করেছেন ছয় মেয়র প্রার্থীরা। এসময় তার সঙ্গে ছিলেন জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি।

তিনি জানান, আওয়ামী লীগ থেকে গৌরনদী পৌরসভায় মেয়র প্রার্থী মনোনীত বর্তমান মেয়র মো. হারিছুর রহমান হারিচ, মেহেন্দিগঞ্জে কামাল উদ্দিন খান, বানারীপাড়ায় অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উজিরপুরে গিয়াসউদ্দিন, মুলাদীতে শফিক উজ জামান রুবেল ও বাকেরগঞ্জে লোকমান হোসেন ডাকুয়ার হাতে ওই পত্র তুলে দেওয়া হয়েছে।  

তিনি জানান, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীক বরাদ্দ দিতে রিটার্নিং কর্মকর্তাদের কাছে ওই পত্র দিয়েছেন।

ওই পত্র নিয়ে বিকেলে সেরালে এসে পৌঁছান আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহ।

বাংলাদেশ সময়: ০৭০১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa