ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

পৌরসভা নির্বাচন

বরগুনার ২ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
বরগুনার ২ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু

বরগুনা: গত ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচনে স্থগিত হওয়া বরগুনার ২টি কেন্দ্রে পুনঃভোটগ্রহণ শুরু হয়েছে। তবে ভোটারদের উপস্থিতি কিছুটা কম।



ভোট কেন্দ্র দু’টি হলো- বরগুনা সদর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের গগন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ও  বেতাগী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পূর্ব বেতাগী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। যা বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এদিকে, যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বরগুনা পৌরসভায় মেয়র পদে ভোটগ্রহণ না হলেও সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ভোট নেওয়া হচ্ছে। এখানে সাধারণ কাউন্সিলর পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে নিরাপত্তার বিষয়ে বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম বাংলানিউজকে বলেন, বরগুনায় সুষ্ঠু সুন্দর নির্বাচন সম্পন্ন করা জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রশাসনের পর্যাপ্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

বরগুনা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবদুল্লাহ বলেন, স্থগিত হওয়া ভোট কেন্দ্রে নির্বাচনকে সুষ্ঠু সুন্দর ও নির্বিঘ্ন করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। আশা করছি একটি উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষ হবে।

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad