ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

মিঠাপুকুরের ইমাতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
মিঠাপুকুরের ইমাতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত

রংপুর: তৃতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে রংপুরের মিঠাপুকুর উপজেলার একটি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত ঘোষণা করেছেন উচ্চ আদালত। মিঠাপুকুর উপজেলা নির্বাচন অফিসার রেজাউল করিম বাংলানিউজকে এ তথ্য জানান।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টা থেকে মিঠাপুকুরের ৭ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ১৭ নম্বর ইমাতপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করার আদেশ দিয়েছেন হাইকোর্ট।

জানা যায়, উক্ত ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রিপন খানের মনোনয়পত্র বাতিল হলে তিনি হাইকোর্টে এ রিট আবেদন দাখিল করেন। এ আবেদনকে কেন্দ্র করে সরকার পক্ষের অ্যাটর্নি জেনারেল এর বিপক্ষে রিট আবেদন করেন। আবেদনটি শুনানির জন্য হাইকোর্ট ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন।

আদালতের আদেশের ভিত্তিতে, বৃহস্পতিবার বিকেলে ইমাতপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশনকে (ইসি) চিঠি দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত সব ধরনের নির্বাচনী কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন হাইকোর্ট।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।