ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

বগুড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, মে ১৬, ২০১৬
বগুড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ফটিক উদ্দিন প্রামাণিক (৩২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
 
তিনি একই এলাকার মৃত রজমান আলীর ছেলে।


 
সোমবার (১৬ মে) বেলা ১২টার দিকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।
 
ঘটনাটি ঘটে উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামে।
 
নিহতের স্ত্রী আছমা বেগম অভিযোগ করে বাংলানিউজকে জানান, গত ৭ মে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে খামারকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডে সংরক্ষিত পদে রাবেয়া বেগম ও ছানোয়ারা বেগম প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে রাবেয়া বেগম পরাজিত হন।
 
এরই জের ধরে সোমবার (০৯ মে) পরাজিত মেম্বার প্রার্থীর স্বামী, ছেলে ও স্বজনরা ভোট না দেওয়ার অভিযোগ তুলে ফটিক উদ্দিন প্রামাণিককে মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
 
একপর্যায়ে সুস্থ হলে তাকে বাড়িতে নেওয়া হয়। রোববার (১৫ মে) দিনগত রাত ৯টার দিকে তিনি আবারো গুরুতর অসুস্থ হয়ে পড়েন। রাত ১২টার দিকে ফটিক উদ্দিনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম বাংলানিউজকে জানান, মৌখিক অভিযোগের ভিত্তিতে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, মে ১৬, ২০১৬
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।