ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

নির্বাচন

জয়পুরহাটে পুনঃনির্বাচন দাবি বিএনপি মেয়র প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
জয়পুরহাটে পুনঃনির্বাচন দাবি বিএনপি মেয়র প্রার্থীর বক্তব্য রাখছেন শামসুল হক

জয়পুরহাট: জয়পুরহাট পৌরসভায় প্রহসনের নির্বাচন দাবি করে পুনঃনির্বাচন চেয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রাথী অধ্যক্ষ শামসুল হক।  

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নিজ বাস ভবনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, আহ্বাহক কমিটির সদস্য আলী হাসান মুক্তা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহেদা কামাল, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক আদনান শাহরিয়ারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।  

সংবাদ সম্মেলনে অধ্যক্ষ শামসুল হক বলেন, সকাল থেকেই প্রতিটি ভোটকেন্দ্রে নৌকা মার্কার পক্ষে শক্তি প্রদর্শন করা হচ্ছে। ধানের শীষের এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে। কোনো কোনো কেন্দ্রে ধানের শীষের এজেন্টকে মারধরের পাশাপাশি হুমকি দেওয়া হচ্ছে।  

এ সময় ধানের শীষের প্রধান নির্বাচনী এজেন্ট সাবেক মেয়র ফজলুর রহমানকে মারধরের পাশাপাশি তার গাড়ি ভাঙচুর করা হয়েছে।

এমন পরিস্থিতিতে ভোট বর্জন করছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত নির্বাচনের সার্বিক পরিস্থিতি আপনাদের অবগত করলাম। শেষ পর্যন্ত মাঠে থাকবো, তবে পরিস্থিতি খারাপ হলে এবং হাই কমান্ডের নির্দেশ পেলে নির্বাচন বর্জনও করতে পারি।  

এ পৌরসভায় আওয়ামী লীগ-বিএনপিসহ ৫ জন মেয়র, ৭০ জন সাধারণ ও ১৬ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী অংশ নিয়েছেন। ২২টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। মোট ভোটার রয়েছেন ৫২ হাজার ৪৭৩ জন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa