ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন

ইউপি নির্বাচন

মুজিবনগরে আ.লীগের প্রার্থী বদল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
মুজিবনগরে আ.লীগের প্রার্থী বদল

মেহেরপুর: মুজিবনগরের মহাজনপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবর্তন করা হয়েছে।   উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলুর নাম পরিবর্তন করে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. রেজাউর রহমানকে।

রোববার (১০ অক্টোবর) দিবাগত রাতে কেন্দ্রীয় দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় গত শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী মনোনীত প্রার্থীদের ১টি তালিকা প্রকাশ করা হয়েছিল। প্রকাশিত তালিকায় অসাবধানতাবশত মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনীত প্রার্থীর পরিবর্তে ভুল নাম লিপিবদ্ধ হয়।

এদিকে মনোনয়ন পরিবর্তন হওয়ায় এলাকায় রেজাউর রহমানের কর্মী সমর্থকদের মাঝে ব্যাপক আনন্দ উল্লাশ শুরু হয়েছে। আগামী ১১ নভেম্বর এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa