ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা, আহত ২০

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা, আহত ২০

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ের সোমভাগে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা করতে গিয়ে নৌকার প্রার্থীর সমর্থকদের হামলার শিকার হয়েছেন স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা। এ ঘটনায় প্রায় ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (০২ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলো- সোমভাগ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেনের কর্মী অন্তুর (১৯), নহিদ (২২), মোবেত আলী (৫৫) রাহিম (২০), শুভ (২৩), বাবুল হোসেন (২২), জুয়েল (২৪) ও আব্দুর রউফ (৫০) সহ আরও ১০-১২ জন।

ভুক্তভোগীরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় ডাউটিয়া এলাকা দিয়ে প্রচারণা শেষ করে আসছিলেন সোমভাগ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেনের কর্মী-সমর্থকরা। এসময় তাদের পেছন থেকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর কর্মী ভিপি শামীম, চেয়ারম্যানের শিমুল ও কবিরের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে প্রায় ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ৩ জন গুরুতর আহত হয়েছেন৷

আহত মোবেত আলী বাংলানিউজকে বলেন, আমরা শান্তিপূর্ণভাবে প্রচারণা করে আসছিলাম। হঠাৎ পেছন থেকে হামলা করে। আমাদের অনেকেই আহত হয়েছে৷ আমরা দৌড়ে প্রাণে বেঁচে আসছি। পরে পুলিশ এসে আজাহারের লোকজনকে নিয়ে যায়।

এ বিষয়ে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আজাহার আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পরে কথা বলবেন বলে জানান।
 
বিষয়টি নিয়ে ধামরাই উপজেলা নির্বাচন কর্মকর্তা আয়েশা আক্তারের সঙ্গে যোগাযোগ করা হলেও তার সঙ্গে কথা বলা যায়নি।

ঘটনাস্থলে থাকা ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল বাংলানিউজকে বলেন, এখানে কোনো হামলা হয়নি। দু'পক্ষই প্রচারণায় গিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। তবে কেউ আহত হয়েছে কি না জানি না।

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa