ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেছেন,আমরা বরিশাল মেট্রোপলিটন পুলিশ আপনাদেরকে একটি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেব। আপনারা সকলে উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করবেন।

নির্বাচনে বিশৃঙ্খলা ঘটাতে পারে এমন কোনো ষড়যন্ত্র সম্পর্কে কোনো তথ্য জানার সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করুন।

সোমবার (৮ নভেম্বর) বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন রায়পাশা-কড়াপুর ইউনিয়নের নির্বাচনী এলাকা ও ভোট কেন্দ্র সমূহ পরিদর্শন শেষে ভোটারদের সাথে আলোচনাকালে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আপনাদের কাছে সংশ্লিষ্ট  বিট অফিসার সহ সকল ঊর্ধ্বতন অফিসারদের নম্বর রয়েছে, ৯৯৯ রয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্)মোহাম্মদ এনামুল হক, উপ-পলিশ কমিশনার (ক্রাইম, অপঃ এন্ড প্রসিকিউশন) মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম-সেবা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর)রুনা লায়লা,সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া/এয়ারপোর্ট জোন) মোঃ রবিউল ইসলাম শামিম, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার/এস্টেট ট্রান্সপোর্ট) মোঃ ইব্রাহীম সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তা বৃন্দ, স্থানীয় ভোটার ও প্রার্থীগণ।

বাংলাদেশ সময়: ০০২০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২১
এমএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa