ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

বিদ্রোহী প্রার্থীর কর্মীকে পেটালো আ.লীগের সমর্থকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
বিদ্রোহী প্রার্থীর কর্মীকে পেটালো আ.লীগের সমর্থকরা প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিদ্রোহী প্রার্থীর কর্মী হওয়ায় মো. রফিকুল ইসলাম (৪০) নামে এক কৃষকলীগ নেতাকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা।  

বৃহস্পতিবার (১১ নভেম্বর) গভীর রাতে উপজেলার বাঙালা ইউনিয়নের ধরইল বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

আহত রফিকুল ইসলাম রফেত উপজেলার চেংটিয়া গ্রামের জালাল মণ্ডলের ছেলে। তিনি বাঙালা ইউনিয়ন কৃষকলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আহত রফিকুল ইসলাম বলেন, বাঙালা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আবু হানিফের পক্ষে প্রচার-প্রচারণা চালানোর কারণে বৃহস্পতিবার গভীর রাতে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সোহেল রানার নেতৃত্বে তার সমর্থক মানিক, আতিক তালুকদার, আবু সাইদ ও মাহমুদুল হাসান মিঠুসহ অন্তত ১৫/২০ জন আমার ওপর অতর্কিত হামলা করে। তারা লোহার রড দিয়ে পা থেকে শুরু করে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে। পরে এলাকাবাসী এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।  

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু হানিফ বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হওয়ার পর থেকে আমার কর্মী-সমর্থকদের হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে আওয়ামী লীগের প্রার্থী ও তার সমর্থকরা। তারই অংশ হিসেবে কৃষকলীগ নেতাকেও পেটানো হয়েছে। এ বিষয়ে থানায় মৌখিকভাবে অভিযোগ দেওয়া হয়েছে।  
বাঙালা ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা সোহেল বলেন, আমি আওয়ামী লীগের প্রার্থী হয়ে কৃষকলীগের নেতাকে কিভাবে মারতে পারি? গ্রামের অভ্যন্তরীণ কোন্দলের জেরে কৃষকলীগ নেতাকে মারধর করা হয়েছে বলে দাবি করেন তিনি।  

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক বলেন, বৃহস্পতিবার নির্বাচনের ডিউটিতে ছিলাম। কৃষকলীগ নেতাকে মারধরের বিষয়টি শুনেছি। এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa