ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

জয়পুরহাটে ৭টির মধ্যে ৬টিতে আ.লীগ প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
জয়পুরহাটে ৭টির মধ্যে ৬টিতে আ.লীগ প্রার্থী বিজয়ী

জয়পুরহাট: জয়পুরহাটের দুই উপজেলার সাতটি ইউনিয়নের মধ্যে ছয়টিতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছে।  

এর মধ্যে ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনোয়াজ্জামান তালুকদার নাদিম ও মামুদপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মশিউর রহমান শামীম নৌকা প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

আক্কেলপুর উপজেলার সোনামুখী ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ডি এম রাহেল ইমাম (নৌকা), তিলকপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সেলিম মাহবুব সজল (নৌকা), রায়কালী ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুর রশীদ মণ্ডল (নৌকা), গোপীনাথপুর ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান আনারস প্রতীকে নির্বাচিত হয়েছেন।

এর আগে রুকিন্দীপুর ইউনিয়নে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা ভোটে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আহসান কবির নৌকা প্রতীকে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে ক্ষেতলাল উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আনিছার রহমান এবং আক্কেলপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সুদীপ কুমার রায় এসব ফলাফল নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa