ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

ইউপি নির্বাচন

২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ ভাঙচুর করা আসবাব।

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় মির্জাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পিরিজকান্দি বাজারের ৫টি দোকানসহ এলাকার অন্তত ২০টি বাড়িঘর ভাঙচুর করা হয়।

এতে ৫ জন আহত হয়।  

শুক্রবার (১২ নভেম্বর) রাত ৮টার দিকে পিরিজকান্দি বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে রায়পুরা উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আনুষ্ঠিত হবে। শুক্রবার প্রতীক বরাদ্দের পর থেকে প্রচারণায় নেমে পড়ে প্রার্থী সমর্থকরা।  

শুক্রবার রাত ৭টার দিকে সাবেক মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চশমা প্রতীকের প্রার্থী মো. মঞ্জুর এলাহী ও তার সমর্থকরা মিছিল বের করে। মিছিলটি পিরিজকান্দি বাজারে পৌঁছালে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী আসাদুল্লাহ ভূঁইয়ার এক সমর্থকের সঙ্গে কথা কাটাকাটি হয়। এসময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে ৫টি দোকান ও ২০টি বাড়িঘর ভাঙচুর করা হয়। এ সময় ডেকরেশনের দোকানে থাকা ইঞ্জিনে আগুন লাগিয়ে দেওয়া হয়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন। এলাকায় পরবর্তী সহিংসতা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

চেয়ারম্যান প্রা‍র্থী আসাদুল্লাহ ভূঁইয়ার সমর্থক মো. বাবুল মিয়া জানায়, পরিকল্পিতভাবে মঞ্জুর এলাহী মিছিলসহ এসে তার দোকানে হামলা ও ভাঙচুর করে। এ সময় ৫টি দোকান ভাঙচুরসহ ডোকরেশনের দোকানে থাকা ইঞ্জিনে আগুন লাগিয়ে দেয়। এছাড়াও বাজারের আরও কয়েকটি দোকানসহ আশপাশ এলাকার অন্তত ২০টি ঘর মঞ্জুর এলাহীর সমর্থকরা ভাঙচুর করে।  

এ ব্যাপারে  চেয়ারম্যান প্রার্থী মো. মঞ্জুর এলাহী বলেন, প্রথমে আসাদুল্লাহ ভূঁইয়ার সমর্থকরা তার মিছিলে হামলা করে। এ সময় তার তিনজন সমর্থক গুরুতর আহত হয়। তারা কোনো ভাঙচুর কিংবা অগ্নিসংযোগের ঘটনা ঘটাননি।  

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।