ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

তৃতীয় ধাপে মেহেরপুরের ৬ টি ইউনিয়নে ভোট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
তৃতীয় ধাপে মেহেরপুরের ৬ টি ইউনিয়নে ভোট

মেহেরপুর: ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেহেরপুরের ৬ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে সদর উপজেলার ২টি ও গাংনী উপজেলার ৪ টি রয়েছে।

সদর উপজেলার ইউনিয়ন গুলো হলো কুতুবপুর ও বুড়িপোঁতা এবং গাংনী উপজেলার কাজিপুর, রায়পুর ধানখোলা ও ষোলটাকা।

গাংনী উপজেলা নির্বাচন অফিসার ও ইউনিয়ন পরিষদ রিটানিং অফিসার আব্দুল আজিজ জানান, কাজীপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩২ হাজার ৩০৯ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৩৩ ও নারী ভোটার ১৬ হাজার ২৭৬ জন। রা্য়পুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৩৭৯ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৭৯ জন ও নারী ভোটার সংখ্যা ৮ হাজার ৩০০ জন। ধানখোলা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩৩ হাজার ২১৪ জন। এদের মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৬ হাজার ৫২৮ জন ও নারী ভোটার সংখ্যা ১৬ হাজার ৬৮৬ জন। এছাড়া ষোলটাকা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৬৩৪ জন। এদের মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৯ হাজার ৭৮৩ জন ও নারী ভোটার সংখ্যা ৯ হাজার ৮৫১ জন।

রায়পুর ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে ৪৬ টি বুথ, ধানখোলা ইউনিয়নে ১৫ টি ভোট কেন্দ্রে ৯৫ টি বুথ, ষোলটাকা ইউনিয়নে ১০ টি ভোট কেন্দ্রে ৫৬ টি বুথ ও কাজিপুর ইউনিয়নে ১২ টি ভোট কেন্দ্রে ৯০ টি বুথে ভোট গ্রহণ করা হবে।

শনিবার দুপুরে ভোটগ্রহণ কাজের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ এবং আনসার বাহিনীর সদস্য স্ব-স্ব ভোট কেন্দ্রে পৌঁছে গেছে। রোববার ২৮ নভেম্বর ভোটের দিন ব্যালট পেপার ও সিল প্রদান করবেন রিটানিং অফিসার।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa