ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন

চকরিয়া-পেকুয়ার ১৪ ইউপিতে নির্বাচিত যারা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
চকরিয়া-পেকুয়ার ১৪ ইউপিতে নির্বাচিত যারা চকরিয়া ও পেকুয়া ইউপিতে নির্বাচিত যারা

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া ও পেকুয়া উপজেলার ১৬টি ইউনিয়নের মধ্যে  ছয়টিতে নৌকা, পাঁচটিতে স্বতন্ত্র ও তিনটিতে বিদ্রোহী প্রার্থী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। দুই উপজেলার দুটি ইউনিয়নের ফলাফল ঘোষণা করা হয়নি।

রোববার (২৮ নভেম্বর)  চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচিত চেয়রম্যান ও মেম্বারদের নাম ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্চনের দায়িত্বপ্রাপ্ত প্রধান সমন্বয়ক সৈয়দ সামসুল তাবরীজ।

এ সময় চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার মো. শহিদুল ইসলামসহ দায়িত্বপ্রাপ্ত সকল রির্টানিং এবং নিবার্চন সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন- লক্ষ্যারচর ইউনিয়নে খ ম আওরঙ্গজেব বুলেট (নৌকা), ঢেমুশিয়া ইউনিয়নে মঈনুদ্দিন আহমেদ চৌধুরী, পূর্ববড় ভেওলা ইউনিয়নে ফারহানা আফরিন মুন্না (নৌকা), পশ্চিম বড় ভেওলা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী (নৌকা), বদরখালী ইউনিয়নে নূরে হোছাইন আরিফ (নৌকা), শাহারবিল ইউনিয়নে নবী হোছাইন চৌধুরী (স্বতন্ত্র), কাকারা ইউনিয়নে মো. শাহাবউদ্দিন (বিদ্রোহী), কোনাখালী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান দিদারুল হক সিকদার (বিদ্রোহী), ও কৈয়ারবিল ইউনিয়নে মক্কী ইকবাল (স্বতন্ত্র)। বিতর্ক সৃষ্টি হওয়ায় বিএমচর ইউনিয়নের ভোটের ফলাফল গভীর রাত পর্যন্ত ঘোষণা হয়নি।

অপরদিকে, পেকুয়া উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে সদর ইউনিয়নে বাহাদুর শাহ (স্বতন্ত্র), রাজাখালী ইউনিয়নে নজরুল ইসলাম সিকদার (নৌকা), উজানটিয়া ইউনিয়নে তোফাজ্জল করিম (বিদ্রোহী), শিলখালী ইউনিয়নে এসএম কামাল হোছাইন (স্বতন্ত্র), মগনামা ইউনিয়নে মো. ইউনুছ চৌধুরী (স্বতন্ত্র) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তবে বারবাকিয়া ইউনিয়নে একটি কেন্দ্রে ভোট স্থগিত থাকায় ফলাফল ঘোষণা করা হয়নি।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এসবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।