ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন

ফেনীর ৮ ইউপিতেই নৌকার জয়

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
ফেনীর ৮ ইউপিতেই নৌকার জয়

ফেনী: ফেনীর ছাগলনাইয়া ও পরশুরাম উপজেলার সবকটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৯ নভেম্বর) সকালে জেলা নির্বাচন অফিস থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে, রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, পরশুরামে উপজেলার তিনটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তার মধ্যে মির্জানগরে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থীর নুরুজ্জামান ভুট্টু। তিনি পেয়েছেন ৮ হাজার ৪৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আকবর ভূঞা আনারস প্রতীকে পেয়েছেন ১ হাজার ৪৬৪ ভোট।

বক্স মাহমুদ ইউনিয়নে নৌকার প্রার্থী আবদুল গফুর ভূঞা ৮ হাজার ৯১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন চৌধুরী আনারস প্রতীকে পেয়েছেন ৯৫৩ ভোট। এছাড়া, চিথলিয়া ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত জসিম উদ্দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে, ছাগলনাইয়া উপজেলার পাঁচটি ইউনিয়নে ভোটগ্রহণ করা হয়। এরমধ্যে মহামায়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত শাহজাহান মিনু, রাধানগর ইউনিয়নে মোশারাফ হোসেন, ঘোপাল ইউনিয়নে মোহাম্মদ সেলিম নির্বাচিত হয়েছেন।

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পাঠাননগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল ও শুভপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আজিজুর রহমান মজনু নির্বাচিত হয়েছেন। তারা দু’জনই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পাটোয়ারী বলেন, ছাগলনাইয়া উপজেলায় দু’জন চেয়ারম্যান প্রার্থী, তিনজন সাধারণ সদস্য ও একজন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে। এছাড়া চেয়ারম্যান পদে একজন, পাঁচজন সাধারণ সদস্য ও চারজন সংরক্ষিত মহিলা সদস্য পদে একক প্রার্থী থাকায় তাদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এসএইচডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।