ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

নির্বাচন

কালাইয়ে সবকটিতে আওয়ামী লীগ বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
কালাইয়ে সবকটিতে আওয়ামী লীগ বিজয়ী নির্বাচিতরা।

জয়পুরহাট: বিচ্ছিন্ন ঘটনা ও ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে শেষ হয়েছে জয়পুরহাটের কালাই উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন।  

এ নির্বাচনে ৫ ইউনিয়ন পরিষদেই আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) রাত ১০টায় কালাই উপজেলা পরিষদ হল রুম থেকে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানান কালাই উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবুল কালাম।

বিজয়ী প্রার্থীরা হলেন- মাত্রাই ইউনিয়নে আ ন ম শওকত হাবীব তালুকদার লজিক (নৌকা), উদয়পুরে ওয়াজেদ আলী দাদা (নৌকা), জিন্দারপুরে জিয়াউর রহমান জিয়া (নৌকা), আহম্মেদাবাদে আলী আকবর মণ্ডল (নৌকা) ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনট ইউনিয়নে আব্দুল কুদ্দুস ফকির।

এর আগে রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৪৭টি কেন্দ্রে চলে ভোটগ্রহণ। ভোটকেন্দ্রগুলোতে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সব ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট হলেও মাত্রাই ইউনিয়নে কয়েকটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে চরম উত্তেজনা বিরাজ করে ওইসব নির্বাচনী এলাকায়। এছাড়া কয়েকটি ঘটনায় আহত হয় উভয়পক্ষের লোকজন।  

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিল কঠোর অবস্থানে।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa