ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

নির্বাচন

খাগড়াছড়ির ৫ ইউপির ২টিতে আ.লীগের জয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
খাগড়াছড়ির ৫ ইউপির ২টিতে আ.লীগের জয়

খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন সম্পন্ন হয়েছে। এর

মধ্যে ৪টি ইউনিয়নের ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হলেও ১টির ফলাফল স্থগিত করা হয়েছে।

৪টি ইউনিয়নের মধ্যে ২টিতে আওয়ামী লীগ এবং ২টি স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে।

১ নম্বর খাগড়াছড়ি সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী জ্ঞান দত্ত ত্রিপুরা। তার প্রাপ্ত ভোট ২ হাজার ৪৪২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রীতি বিন্দু দেওয়ান পেয়েছেন ২ হাজার ১ ভোট।

২ নম্বর কমলছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ হাজার ৬৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আনারস প্রতীকের সুনীল চাকমা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের সাউপ্রু মার্মা তার প্রাপ্ত ভোট ২হাজার ২৭৫ভোট।

৪ নম্বর পেরাছড়া ইউনিয়নে নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী তপন বিকাশ ত্রিপুরা। তার প্রাপ্ত ভোট ৩হাজার ৮০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের মিল্টন চাকমা পেয়েছেন ২হাজার ৭০৬ ভোট

৫নম্বর ভাইবোনছড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫হাজার ১ ৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আনারস প্রতীকের সুজন চাকমা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের পরিমল ত্রিপুরা পেয়েছেন ৪হাজার ৭ ৫২ ভোট

৩ নং গোলাবাড়ি ইউনিয়ন পরিষদে নির্বাচনের ৯ নম্বর কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত হওয়ায় পুনরায় নির্বাচন হওয়ার পর ইউনিয়নের ফলাফল ঘোষণা করা হবে। ৮ টি কেন্দ্রের প্রাপ্ত ভোটে এগিয়ে আছে আনারস প্রতীকের ক্যউচিং মারমা। তারা প্রাপ্ত ভোট ১হাজার ৭১৮। তার নিকটতম নৌকা প্রতীকের উল্লাস ত্রিপুরা। তার প্রাপ্ত ভোট ১ হাজার ৪ ৬৪। পরবর্তী প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোটর সাইকেল প্রতীকের মো. এরশাদ হোসেন। তার প্রাপ্ত ভোট ১হাজার ৩০৬।

স্থগিত কেন্দ্রে ৮০৭ ভোট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এডি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa