ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

নির্বাচন

কেন্দ্রের বাইরে নৌকা সমর্থকদের জটলা, গোপন কক্ষে ২ জন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুন ১৫, ২০২২
কেন্দ্রের বাইরে নৌকা সমর্থকদের জটলা, গোপন কক্ষে ২ জন

কুমিল্লা: সকাল ৮টা। সবেমাত্র ভোটগ্রহণ শুরু।

কুমিল্লা রেয়াজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, কেন্দ্রের বাইরে সারিবদ্ধ লোক। সবার গলাতেই নৌকার ব্যাজ। সাংবাদিক দেখতেই ব্যাজধারী কিছু লোক ঢুকে যায় কেন্দ্রের দিকে। তারপর আবারও সারিবদ্ধভাবে দাঁড়ায় ভোট দিতে।

কুমিল্লা নগরীর ৫নং ওয়ার্ডের কেন্দ্র রেয়াজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়, যেখানে একসঙ্গে দুটি কেন্দ্র। ওই দু’কেন্দ্র পুরুষদের জন্য নির্ধারিত। দু’কেন্দ্রে মোট ভোটার চার হাজার ৩১২জন। সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হলেও ওই কেন্দ্রে তেমন ভোটারের উপস্থিতি দেখা যায়নি।

কেন্দ্রের একটি কক্ষে ঢুকতে দেখা যায়, গোপন কক্ষে দু’জন। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী গোপনকক্ষে শুধুমাত্র ভোটার থাকবেন। কিন্তু রেয়াজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তা মানা হয়নি।

কেন্দ্রে আসা নৌকার ব্যাজধারী আবদুল কুদ্দুস বলেন, আমরা বয়স্ক লোকদের সহযোগিতা করতে কেন্দ্রে এসেছি।

রেয়াজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হাফিজুর রহমান বলেন, কেন্দ্রে এখনও পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুন্দর ভোটগ্রহণের জন্য আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে।

কুমিল্লা সিটি করপোরেশনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী বলেন, আমি বিষয়টি খতিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, জুন ১৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa