ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

মালাইকার মা হতে যাওয়ার খবরে যা বললেন প্রেমিক অর্জুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
মালাইকার মা হতে যাওয়ার খবরে যা বললেন প্রেমিক অর্জুন মালাইকা আরোরা-অর্জুন কাপুর

বলিউডে কানাঘুষা চলছে- মা হতে চলেছেন মালাইকা আরোরা। অর্জুন কাপুরের সঙ্গে প্রেম নিয়ে আলোচনার মাঝে বলিউড সুন্দরীর মাতৃত্বের গুঞ্জনে স্বাভাবিকভাবেই তোলপাড় শুরু হয় বলিউডে।

তবে এই গুঞ্জনে জল ঢাললেন অর্জুন কাপুর।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয় মা হতে চলেছেন মালাইকা আরোরা। খুব শিগগিরই মালাইকা ও অর্জুন বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলেও দাবি করা হয়। মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিকে এক্সক্লুসিভ বলেও দাবি করে ওই সংবাদমাধ্যম।  

খবরটি নিয়ে স্বাভাবিকভাবেই জোর আলোচনা শুরু হয় সর্বত্র। বলিউডে কান পাতলে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার অসম প্রেম নিয়ে কম কথা শোনা যায় না। তারই মাঝে মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে যে আলোচনা হবে, তা আর নতুন করে বলার অপেক্ষায় রাখে না।  

এই পরিস্থিতিতেই নীরবতা ভাঙেন মালাইকা ও অর্জুন। মালাইকা মা হচ্ছেন না, এ কথা স্পষ্ট ভাষায় জানিয়েছেন অর্জুন। এই ধরনের ‘ভুয়া’ খবরকে আবর্জনার সঙ্গে তুলনা করেন তিনি। সাংবাদিকের উদ্দেশে তার বার্তা, তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আর কত নিচে নামবেন?

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাদের এই অসম প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। তবে এসবে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন। কিছুদিন আগে প্যারিস ঘুরে এসেছেন এই জুটি।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa