ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ছেলের মুখে আব্বু ডাক শুনলো রাজ, উচ্ছ্বসিত পরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
ছেলের মুখে আব্বু ডাক শুনলো রাজ, উচ্ছ্বসিত পরী ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের সঙ্গে রাজ-পরী

চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য ইতোমধ্যেই চার মাস বয়স পার করেছেন। দুদিন আগেই সামাজিকমাধ্যমে এক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন পরী।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) একটি ভিডিও শেয়ার করে এই অভিনেত্রী জানালেন, প্রথমবারের মতো রাজকে আব্বু ডেকেছে রাজ্য। এতে ভীষণ উচ্ছ্বসিত রাজ-পরী দম্পতি।

ভিডিওটি ফেসবুকে প্রকাশ করে পরী লেখেন, তাদের এই গল্প সেই সাত সকালের! আমি শুধু একজন বাবার ব্যাকুলতা দেখছিলাম মুগ্ধ হয়ে চেয়ে চেয়ে। ছেলের মুখে একটুখানি এই আধো আধো আব্বু ডাক শুনতে রাজের এই ছেলেমানুষী আমি খুব যত্ন করে তুলে রাখলাম। সুন্দর স্মৃতিরা সব আদরে বেঁচে থাকুক। রাজ আমি তোমাকে অনেক ভালোবাসি।

‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরী ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। এ ঘটনা ঘটে ২০২১ সালে।

ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ করেই জানান পরী। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা। আর গেল আগস্টের ১০ তারিখ পরী ও রাজের ঘর আলো করে জন্ম নেন পুত্র সন্তান রাজ্য।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।