ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

পা মচকেছে সুবর্ণা মুস্তাফার, আঘাত পেয়েছেন পিঠেও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
পা মচকেছে সুবর্ণা মুস্তাফার, আঘাত পেয়েছেন পিঠেও সুবর্ণা মুস্তাফা

জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা সিঁড়ি থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন। তার ডান পা মচকে গেছে এবং পিঠের নিচের অংশেও আঘাত পেয়েছেন।

এই তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

তিনি জানান,  সিঁড়ি থেকে পড়ে সিঁড়ি থেকে পড়ে তার ডান পা মচকে গেছে। পিঠের নিচের অংশে আঘাত পেয়েছেন। তবে ভাগ্যক্রমে কোনো কিছু ছিঁড়ে যায়নি বা ভাঙেনি।

দুঃসংবাদটি জানিয়ে সুবর্ণা মুস্তাফা ফেসবুকে লেখেন, বন্ধুরা, গত কয়েক দিন আমি বিছানায় ছিলাম। সিঁড়ি থেকে পড়ে আমার ডান পা মচকে যায় এবং আমার পিঠের নিচের অংশে আঘাত পায়। যদিও ভাগ্যক্রমে কোনো কিছু ছিঁড়ে যায়নি বা ভাঙেনি। এখন একটু ভালো লাগছে। হাসপাতালে যাওয়ার পর এই আমার প্রথম বাইরে বের হওয়া। ভাবলাম আপনাদের সবাইকে জানাই।

প্রথমে মঞ্চে কাজ করলেও আশির দশকে টিভিতে অভিষেক ঘটে সুবর্ণা মুস্তাফার। মঞ্চ ও টিভি- দুই মাধ্যমেই জনপ্রিয়তা পান সুবর্ণা। সেসময় তিনি বেশকিছু বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেন।

সুবর্ণা আলোচনায় আসেন ১৯৯০ সালে বিটিভিতে প্রচার হওয়া হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে বরকত উল্লাহর পরিচালনায় ‘কোথাও কেউ নেই’ নাটকের। এতে আসাদুজ্জামান নূরের করা কালজয়ী চরিত্র বাকের ভাইয়ের নায়িকা মুনা চরিত্রে অভিনয় করেছিলেন সুবর্ণা।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।