ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

মমতাজের আয়োজনে মধুর মেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
মমতাজের আয়োজনে মধুর মেলা মমতাজ বেগম

জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগমের উদ্যোগে প্রতি বছর মানিকগঞ্জে ‘মধুর মেলা’ নামে একটি আয়োজন অনুষ্ঠিত হয়। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

আগামী ১ থেকে ৩ জানুয়ারি তিন দিন জেলার সিঙ্গাইরের জয়মন্টবের বাউল কমপ্লেক্সের মধুর মঞ্চে এই আয়োজন অনুষ্ঠিত হবে।

জানা গেছে, এবার ‘মধুর মেলা’র ২২তম আয়োজন হতে যাচ্ছে।

আয়োজকরা জানিয়েছেন, প্রতিদিন এ মেলায় গান করবেন বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা বাউল শিল্পীরা। আরো থাকবে ভাব গান, কবি গান, পালা গান, হরেক রকমের খাবার দাবার ও খেলার আয়োজন।

বছরের প্রথম দিন (১ জানুয়ারি) বিকাল তিনটায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, এমপি। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন, এমপি।

এ আয়োজন প্রসঙ্গে মমতাজ বলেন, আমাদের সাংস্কৃতিক ঐতিহ্যকে অন্তরে ধারণ করে আপন অস্তিত্বকে লালন করা একান্ত প্রয়োজন। সেই উপলব্ধি থেকে আমার প্রয়াত বাবা বাউল সাধক মধূ বয়াতি স্মরণে প্রতি বছরের মতো এবারো আয়োজন করেছি মধুর মেলার। মেলায় সবার সবান্ধব উপস্থিতি আমার এ ক্ষুদ্র আয়োজনকে সুন্দর সার্থক করে তুলবে বলে আমার বিশ্বাস। ’

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।