ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘আমি রাতে ব্যাটম্যান, দিনে সুপারম্যান’, কেন বললেন শাহরুখ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
‘আমি রাতে ব্যাটম্যান, দিনে সুপারম্যান’, কেন বললেন শাহরুখ? শাহরুখ খান

বিরতির পর তিনটি সিনেমা নিয়ে পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। রোমান্টিকতার বাইরে অ্যাকশন ঘরানার সিনেমা বেঁছে নিয়েছেন তিনি।

আর তাই শাহরুখ অভিনীত ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডানকি’ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।

শাহরুখকে জিজ্ঞেস করা হয়েছে, এরপর আর কোন ধরণের সিনেমা করতে চান তিনি।  

‘স্কুপ উইথ রায়া’তে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, আমি তো সব করতে চাই। ভালো মানুষ, খারাপ মানুষ, স্বার্থপর মানুষ, সুখী মানুষ, প্রেমিকনু মাষ, মারামারি প্রিয় মানুষ, সব চরিত্রই করতে চাই। এ বছরটা আমার জন্য দারুণ কারণ পাঠান করেছি, এটি অ্যাকশন ফিল্ম। এই কাজটি করতেই ৩২ বছর আগে ইন্ডাস্ট্রিতে এসেছিলাম। এখন বয়স ৫৭, তবে মনে হয় চালিয়ে যেতে পারবো কাজটি। দক্ষিণ ভারতীয় ধাঁচের সিনেমা করার ইচ্ছা ছিল, সেটাই করেছি। জওয়ান। রাজকুমার হিরানির সঙ্গে কাজের ইচ্ছা ছিল। সেটাই অবশেষে হচ্ছে।

এই অভিনেতা আরো বলেন, এসবের পরে আমি লিওন: দ্য প্রফেশনাল-এর মতো সিনেমা করতে চাই। এমন কোনো চরিত্র যেখানে আমাকে বয়স্ক, চুপচাপ মানুষ হিসেবে দেখানো হবে। সাদা দাড়ি, সাদা চুল। আমি গল্প বলতে চাই। আমার ক্ষমতা সম্পর্কে জানাতে চাই। কোনো নির্মাতা যদি সেরকম কোনো গল্প নিয়ে আসে, আমার ভালো লাগবে। নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করতে চাই দর্শকের জন্য। উপভোগ করতে চাই কাজ।  

শাহরুখ যোগ করে বলেন, আমি রাতে ব্যাটম্যান, দিনে সুপারম্যান, বিকালে স্পাইডারম্যান। আমি সব ধরণের চরিত্রে অভিনয় করতে চাই।

আগামী ২৫ জানুয়ারি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। এতে শাহরুখ ছাড়াও আছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।