ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঐশীকে নিয়ে ‘বিপিএল’ দেখতে যাবেন শুভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
ঐশীকে নিয়ে ‘বিপিএল’ দেখতে যাবেন শুভ আরিফিন শুভ-জান্নাতুল ফেরদৌস ঐশী

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। এই অভিনেতা আবারো জুটি বেধেঁছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশীর সঙ্গে।

সিনেমার নাম ‘ব্ল্যাক ওয়ার’।

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় সিনেমাটি মুক্তি পাবে ১৩ জানুয়ারি। বর্তমানে চলছে এই সিনেমার প্রচারণা।

সিনেমার মুক্তি উপলক্ষে প্রচারণা চালাতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএল দেখতে ঐশীকে সঙ্গে নিয়ে স্টেডিয়ামে যাবেন শুভ। শুক্রবার (৬ জানুয়ারি) মিরপুরে শুরু হয়েছে বিপিএল। আসরের দ্বিতীয় দিন শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টায় মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে হাজির হবেন তারা। এমনটি জানিয়েছেন সিনেমার টিম সূত্র।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগের নবম এই আসরের দ্বিতীয় দিনে আজ রয়েছে দুটি খেলা। দুপুরে প্রথম খেলায় রাজধানীর ঢাকার মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স। এছাড়া সন্ধ্যায় মাঠে নামবে মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স ও সাকিব আল হাসানের ফরচুন বরিশাল।

প্রসঙ্গত, পুলিশ অ্যাকশন থ্রিলারটিতে আরিফিন শুভ, ঐশী ছাড়া আরো অভিনয় করেছেন সাদিয়া নাবিলা, তাসকিন রহমান, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস প্রমুখ। সিনেমার একটি আইটেম গানে দেখা যাবে চিত্রনায়িকা ববিকে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।