ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আবারো মিউজিক ভিডিওতে দীঘি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
আবারো মিউজিক ভিডিওতে দীঘি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিকে নিয়ে আলোচনার শেষ নেই। সিনেমা, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র ও ওটিটি প্লাটফর্মে তার কাজ ইতোমধ্যেই প্রসংশিত হয়েছে সর্ব মহলে।

এবার জনপ্রিয় গায়ক তানজীব সারোয়ারের নায়িকা হয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন দীঘি। তবে সিনেমা বা নাটকে নয়। নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি।

তানজীব সারোয়ারের গাওয়া একটি গানের ভিডিওতে মডেল হয়ে রোমান্টিক আবহে ক্যামেরাবন্দী হয়েছেন আলোচিত এই অভিনেত্রী। গানের শিরোনাম ‘ভালো থাকার কারণ হয়ে যা’। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুরও করেছেন তানজীব নিজেই। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন তরুণ ও জনপ্রিয় নির্মাতা উজ্জল রহমান।  

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ফিল্ম ভ্যালি ও তার আশেপাশের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং হচ্ছে বলে জানান নির্মাতা উজ্জল রহমান।

এ সম্পর্কে তিনি বলেন, এর আগে দীঘি আউলা ঝাউলা শিরোনামের একটি গানে মডেল হয়েছিলেন। ওই ভিডিওটি আমি নির্মাণ করেছিলাম। গান ও ভিডিও দুটোই জনপ্রিয় হয়েছিল। আবারো দীঘিকে নিয়ে নতুন কাজটি করছি। এটি একটি পিওর রোমান্টিক গান। আমার বিশ্বাস এই গান ও ভিডিও দুটোই দর্শকদের ভালো লাগবে।

এই মিউজিক ভিডিওটি আরটিভি মিউজিক থেকে প্রকাশিত হবে বলে জানান এর নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।