ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডের মোনালির সঙ্গে বাংলাদেশের ফাহিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
বলিউডের মোনালির সঙ্গে বাংলাদেশের ফাহিম

দেড় দশক ধরে গান করছেন মেধাবী সংগীতশিল্পী ফাহিম ইসলাম। ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন তিনি।

এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরো ২টি একক অ্যালবাম প্রকাশ করেন। এছাড়া প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করেও শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক।  

ফাহিম এবার প্রথমবারের মতো গান গাইলেন ভারতের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরের সঙ্গে। গানটির শিরোনাম ‘ছেড়ো না আমায়’। এটির কথা লিখেছেন কলকাতার দেবাংশু সেনগুপ্ত। সুর  করেছেন আকাশ সেন। সংগীতায়োজন করেছেন বব।

এরইমধ্যে গানটির ভিডিও তৈরির কাজও হয়ে গেছে। কক্সবাজারের মনোরকম সব লোকেশনে ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে। ভিডিওতে গায়ক ফাহিমের সঙ্গে রোমান্সে মেতেছেন মডেল পূর্ণিমা বৃষ্টি। ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা।  

গান-ভিডিওটি প্রসঙ্গে ফাহিম ইসলাম বলেন, ভারতের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরের কণ্ঠটি আমার ভালো লাগে। তাই তার সঙ্গে এই দ্বৈত গানটি করা। গানটি রোমান্টিক ঘরানার। ফিল্মি স্টাইলের। ভিডিওটিও সেভাবেই করা হয়েছে। পুরো গান-ভিডিওটি শ্রোতা-দর্শকদের আনন্দ জোগাবে, ভালো অনুভূতি দেবে।

‘ছেড়ো না আমায়’ প্রযোজনা করেছে ডেডলাইন মিউজিক। আগামী ২০ জানুয়ারি ইউটিউবে প্রতিষ্ঠানটির নিজস্ব চ্যানেলে এটি উন্মুক্ত করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।