ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজশাহীর স্টার সিনেপ্লেক্সে চলছে তিন সিনেমা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
রাজশাহীর স্টার সিনেপ্লেক্সে চলছে তিন সিনেমা 

প্রথমাবের মতো রাজশাহীতে চালু হয়েছে মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’-এর নতুন শাখা। শুক্রবার (১৩ জানুয়ারি) শহরের বঙ্গবন্ধু হাইটেক পার্কে এটির আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রাজশাহীর বুলনপাড়া আই বাঁধসংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কে নির্মিত হয়েছে এই সিনেপ্লেক্স। ১৭২ টি আসনের এই মাল্টিপ্লেক্স সিনেমা হলে শনিবার (১৪ জানুয়ারি) থেকে দর্শকরা সিনেমা দেখতে পাবে।

আর সপ্তাহের সিনেমা হিসেবে এখানে মুক্তি পেয়েছে আরিফিন শুভ, জান্নাতুল ঐশী অভিনীত পুলিশি অ্যাকশনধর্মী ‌‘ব্ল্যাক ওয়ার’, জেমস ক্যামেরনের বিশ্বব্যাপী আলোড়ন তোলা সিনেমা ‘অ্যাভাটার’র সিক্যুয়েল ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’ এবং র প্রথম পূর্ণদৈর্ঘ্য অ্যানিমেশন চলচ্চিত্র ‘মুজিব আমার পিতা’।

সিনেমাগুলোর শোয়ের সময়ের বিষয়ে স্টার সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, সিঙ্গেল স্ক্রিন হওয়ায় তিনটি সিনেমা চারটি শোয়ের মাধ্যমে প্রদর্শিত হবে। প্রথম সপ্তাহের সিনেমা হিসেবে ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’র দুটি শো প্রদর্শিত হবে। এর একটি দুপুর ১২টা ৩০ ও অন্যটি প্রদর্শিত হবে সন্ধ্যা ৭টায়। এছাড়া প্রতিদিন সকাল ১১টায় প্রদর্শিত হবে ‘মুজিব আমার পিতা’ এবং বিকেল ৪টা ১৫ মিনিটের শোয়ে দেখানো হবে ‘ব্ল্যাক ওয়ার’।

প্রসঙ্গত, রাজশাহী শহরে নব্বইয়ের দশক পর্যন্ত সাতটি সিনেমা হল ব্যাপক জনপ্রিয় ছিল। কিন্তু ২০১০ সালের পর চলচ্চিত্রের দুরবস্থা শুরু হলে বন্ধ হতে থাকে হলগুলো। সবশেষ ২০১৮ সালে বন্ধ হয় ‘উপহার’ সিনেমা হলটি।

একের পর এক সিনেমা হল বন্ধ হওয়ায় একেবারেই হলশূন্য হয়ে পড়ে শহরটি। ‘স্টার সিনেপ্লেক্স’-এর নতুন শাখা হওয়ায় সেই শূন্যতা কাটিয়ে আবারো হলমুখী হবেন রাজশাহীর সিনেমাপ্রেমী মানুষেরা-এমনটাই প্রত্যাশা স্থানীয়দের।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad