ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

আর কতদিন চুপ থাকব, প্রশ্ন মেহজাবিনের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
আর কতদিন চুপ থাকব, প্রশ্ন মেহজাবিনের মেহজাবিন চৌধুরী

দেশের নাট্যাঙ্গনের জনপ্রিয় মুখ মেহজাবিন চৌধুরী। শনিবার (২১ জানুয়ারি) এই অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে একটি পোস্ট শেয়ার করেন।

যা নিয়ে জন্ম দিয়েছে নানা প্রশ্ন।

মেহজাবিন লেখেন, ‘এভাবে আর কতদিন চুপ থাকব আমি?’ এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? ব্যক্তিগত জীবনের কোনো সমস্যা নয়তো! নাকি নতুন কাজের সূচনা।

পোস্টের কমেন্টে অনেক ভক্তই জানতে চেয়েছেন মেহজাবিনের কাছে। কেউ লেখেন, ‘কী হয়েছে খুলে বলুন’। কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ আবার বিয়ের খবর প্রকাশ্যে আনার আর্জিও জানিয়েছেন।

তবে ধারণা করা হচ্ছে, মেহজাবিনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে দুই দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। কিন্তু তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য।  

এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। আর এই সিরিজের প্রচারণার কৌশলের অংশ অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট! যদিও এ বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

‘দ্য সাইলেন্স’ নামের ওই ওয়েব সিরিজটি নির্মাণ করছেন ভিকি জাহেদ। এটি ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে। এতে মেহজাবিন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।