ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনেত্রীর শ্বাসনালী পোড়া, সিগারেটের আগুন বলছে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
অভিনেত্রীর শ্বাসনালী পোড়া, সিগারেটের আগুন বলছে পুলিশ

ঢাকা: রাজধানীর মিরপুরে শুটিং চলাকালীন বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি থাকা ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখির অবস্থা আশঙ্কাজনক। তার শ্বাসনালী পুড়ে গেছে।

দগ্ধ হয়ে তিনি শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের এইচডিইউতে চিকিৎসাধীন। পুলিশ বলছে, বাথরুমে সিগারেট ধরানোর সঙ্গে সঙ্গে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে বার্ণ ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জানান, দগ্ধ অভিনেত্রী শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তার শ্বাসনালীতে বার্ণ আছে। বর্তমানে সে এইচডিইউতে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, শুটিং করতে গিয়ে আগুনে দগ্ধের ঘটনাস্থলে গত শনিবার (২৮ জানুয়ারি) রাতে পুলিশ পাঠানো হয়েছিল। প্রাথমিকভাবে জানা গেছে, বাথরুমে সিগারেট ধরানোর সঙ্গে সঙ্গে আগুন ধরে তিনি দগ্ধ হন। বর্তমানে তিনি বার্ণ ইন্সটিটিউট ভর্তি আছেন। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে মিরপুর ফায়ার সার্ভিস থেকে সিনিয়র স্টেশন অফিসার মো. শাহাবুদ্দিন জানান, গত শনিবার মিরপুরে কোনো অগ্নিকাণ্ডের খবর তারা পাননি। এছাড়া ফায়ার সার্ভিস সদর দফতর থেকে ডিউটি অফিসার রোজিনা ইসলামও একই কথা বলেন।

আরও পড়ুন: শুটিংয়ে দগ্ধ হয়ে হাসপাতালে অভিনেত্রী শারমিন আঁখি

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।