ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

বিনোদন

অসুস্থ শরীরে সামান্থার ৩০ কেজির শাড়ি, ৩ কোটির গয়না!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
অসুস্থ শরীরে সামান্থার ৩০ কেজির শাড়ি, ৩ কোটির গয়না! সামান্থা রুথ প্রভু

দমে যাওয়া তার অভিধানে নেই। কোনো জটিল পরিস্থিতি দমাতেও পারেনি তাকে।

সম্প্রতি বিরল রোগে আক্রান্ত হয়েছেন। তবে থেমে যাওয়ার পাত্রী নন ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা সামান্থা রুথ প্রভু।

জানুয়ারিতে মুক্তি পাওয়া তার ‘শকুন্তলম’ সিনেমার ট্রেলার নিয়ে চলছে আলোচনা। শোনা যাচ্ছে, অসুস্থ শরীরেও ওই সিনেমায় প্রায় ৩০ কেজি ওজনের শাড়ি এবং ৩ কোটি টাকার গয়না পরে শুটিং করেছেন সামান্থা।

তবে এক-দু’দিন নয়। টানা এক সপ্তাহ ধরে ভারী শাড়ি ও গয়না পরে অভিনয় করেছেন তিনি। এই তথ্য শোনার পর স্বাভাবিকভাবেই সামান্থার প্রশংসা করছেন তার ভক্তরা।

কবি কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ সিনেমা। এর মূল চরিত্রে অর্থাৎ শকুন্তলার চরিত্রে দেখা যাবে সামান্থাকে। ভারী শাড়ি, গয়না পরা তার লুক সামনে এসেছে। সামান্থার রূপে মুগ্ধ প্রায় সবাই।

সিনেমায় দুষ্মন্তের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা দেব মোহন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী। দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে খুদে আরহারকে। দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ন’বছরের মেয়ে আরহার।  

গুণশেখর পরিচালিত সিনেমাটি তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে। থাকবে সিনেমার থ্রিডি ভার্সনও। আগামী ১৭ ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শকুন্তলম’।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।