ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে ফিরছে ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
ভালোবাসা দিবসে ফিরছে ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজন 

ঢাকা: ব্রাজিল, পাকিস্তান, ভারত ও ফিলিপাইনের পর ২০২২ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে ‘কোক স্টুডিও’র বাংলা ভার্সন। ওই বছরের ২৩ ফেব্রুয়ারি ইউটিউবভিত্তিক এই আয়োজনের প্রথম গান ‘নাসেক নাসেক’ প্রকাশ পায়।

 

নতুন খবর হচ্ছে, এক বছরের ব্যবধানে ফিরছে ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজন।  জোর গুঞ্জন, চলতি মাসের ১৪ ফেব্রুয়ারিতে (ভালোবাসা দিবস) প্রচার শুরু হবে আয়োজনটির!

সূত্রমতে, বরেণ্য শিল্পী রুনা লায়লার গান দিয়ে শুরু হচ্ছে কোক স্টুডিওর এ বছরের পথচলা। শুধু তাই নয়, চলতি বছরের সিজনে শোনা যাবে পান্থ কানাই, ইমন চৌধুরী, মেঘদলসহ আরও বেশ কিছু শিল্পীর নতুন গান থাকছে।  

এছাড়াও রকস্টার জেমস একটি আয়োজনে থাকছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। তবে এ ব্যাপারে ‘কোক স্টুডিও বাংলা’র সঙ্গে যুক্ত কেউ মুখ খোলেননি।  

ইতোমধ্যে অনুষ্ঠানের ফেসবুক পেজ থেকে প্রোমো প্রকাশ করা হয়েছে। তবে সেখানে স্পষ্ট করে বলা হয়নি, ঠিক কবে শুরু হবে প্রচার।

‘কোক স্টুডিও বাংলা’র প্রথম সিজনে ছিলো ১০টি গান। প্রায় সবগুলোই পেয়েছিলো শ্রোতাপ্রিয়তা। দ্বিতীয় সিজনের ঘোষণার পর থেকেই শ্রোতাদের মনে কৌতূহল, কারা থাকছেন এবারের আসরে।  

‘কোক স্টুডিও বাংলা’র এই সিজনেও সঙ্গীত প্রযোজক হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তবে বিভিন্ন গানে আলাদা মিউজিক কম্পোজার থাকবেন।  

গেলো ৩১ জানুয়ারি দ্বিতীয় সিজনের লোগো উন্মোচন করে কোক স্টুডিও বাংলার পেজ থেকে বলা হয়, অনেক অপেক্ষার পর আমরা আবার আসছি নতুন সিজন নিয়ে, নতুন গানের সাথে। রেডি তো দ্বিতীয় সিজনের জন্য?

এরপর ১ ফেব্রুয়ারি একটি পারফর্মেন্সের ছোট্ট অংশ প্রোমো হিসেবে প্রকাশ করা হয়। তাতে বিভিন্ন বাদ্যযন্ত্রশিল্পীর সঙ্গে এক ঝলক দেখা গেছে অর্ণবকে।  

প্রোমো-প্রচারণা শেষে কবে পুরো গান আসবে, তা নিয়েই এখন শ্রোতাদের অপেক্ষা।

বাংলাদেশ সময়: ০৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।