ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

গাড়ি দুর্ঘটনার কবলে অভিনেত্রী উর্বশী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
গাড়ি দুর্ঘটনার কবলে অভিনেত্রী উর্বশী উর্বশী ঢোলাকিয়া

‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন। শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে মুম্বাইয়ের কাছে মিরা রোডে একটি ফিল্ম স্টুডিয়োতে শুটিংয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন এই অভিনেত্রী।

তবে আপাতত সুস্থ আছেন উর্বশী।

জানা গেছে, একটি স্কুল বাস পিছন থেকে এসে ধাক্কা মারে উর্বশীর গাড়িতে। স্কুল বাসে সেই সময় কয়েকজন বাচ্চাও ছিল বলে খবর। তবে স্কুল বাসে থাকা বাচ্চাদের আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

এদিকে, এখন পর্যন্ত স্কুল বাস চালকের বিরুদ্ধে কোন লিখিত অভিযোগ দায়ের করেননি অভিনেত্রী। নিছকই দুর্ঘটনা, এই যুক্তিতে অভিযোগ দায়ের করতে চাননি উর্বশী। তবে অভিনেত্রীর গাড়িচালকের জবানবন্দি নথিভুক্ত করেছে কাশিমিরা থানার পুলিশ।

টেলিভিশনের জনপ্রিয় মুখ উর্বশী ঢোলাকিয়া। ‘কসৌটি জিন্দেগি কি’ মেগা সিরিয়ালে খলনায়িকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। তারপরেও কাজ করেছেন একাধিক হিন্দি ধারাবাহিকে।  

একতা কাপুরের ‘নাগিন ৬’-এ অভিনয় করার পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন অভিনেত্রী উর্বশী। পরিচালক তরুণ চোপড়ার ‘অবৈধ’ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।