ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

ফের গায়কের ভূমিকায় সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
ফের গায়কের ভূমিকায় সালমান

‘পাঠান’ দিয়ে দীর্ঘ ৪ বছর পর সিনেমায় ফিরে ঝড় তুলেছেন শাহরুখ খান। এবার সালমান খানের পালা।

তার জন্য অপেক্ষা করতে হবে চলতি বছরের ঈদ পর্যন্ত। মুক্তি পাবে ‘ভাইজান’-এর নতুন ছবি, ‘কিসি কা ভাই, কিসি কি জান’।

আর সেই সিনেমায় থাকছে বাড়তি এক চমক। সূত্রের খবর, ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমানের কণ্ঠে গানও শুনবেন তার ভক্ত-অনুরাগীরা। সিনেমারা অ্যালবামে থাকছে ‘নাইয়ো লাগদা’ গানের অন্য একটি ভার্সন। সেই সংস্করণটি গাইবেন স্বয়ং সালমান। সেই গানে সুর করবেন হিমেশ রেশমিয়া।

সম্প্রতি সুরকার হিমেশ রেশমিয়া নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টটি তিনি সালমান খানকে ট্যাগ করে লিখেছেন, সত্যিই অত্যন্ত উত্তেজিত। ভাইজান কিছু স্পেশালভাবে মুক্তি পেতে চলেছে ‘নাইয়ো লাগদা’।

তথ্য এটুকুই। এর বেশি জানা যায়নি। কারণ, এখনই এই গান নিয়ে বিশেষ কোনো তথ্য দিতে নারাজ ছবির নির্মাতারা। ঈদের আগে ভক্তদের চমকে দিতে চান সালমান। তাই ছবি মুক্তির আগেই তার গাওয়া গানটি প্রকাশ্যে আনার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

ভাইজানকে দেখতে আর তার কণ্ঠে গান শুনতে মুখিয়ে সিনেপ্রেমীরা। অবশ্য সালমানের কণ্ঠে গান এই প্রথম নয়। এর আগে বেশ কয়েকটি ছবিতে তাকে শ্রোতারা গায়কের ভূমিকায় দেখেছেন।  

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’ ছবিতে ‘হ্যাংওভার’ গানটি গেয়েছিলেন সল্লু ভাই। এরপ পর ‘হিরো’ সিনোমায় ‘মায় হু হিরো তেরা’ টাইটেল ট্র্যাকের একটি ভার্সন গান সালমান। টাইটেল ট্র্যাকটিতে কণ্ঠ দেন তরুণ শিল্পী আরমান মালিক। দুটো গানই জনপ্রিয় হয়েছিল বেশ।  

গানের প্রতি যে তার ভালোলাগা আছে, তার প্রমাণ সালমানের সমাজমাধ্যমের পাতা। সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের প্রয়াণের পরে তারই একটি গানের কয়েক কলি গেয়ে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেতা।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।