ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চিতাবাঘের হামলায় আহত অক্ষয়-টাইগারের মেকআপ আর্টিস্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
চিতাবাঘের হামলায় আহত অক্ষয়-টাইগারের মেকআপ আর্টিস্ট অক্ষয় কুমার ও টাইগার শ্রফ

বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও টাইগার শ্রফের ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’র শুটিংয়ে চিতাবাঘের হামলার খবর পাওয়া গেছে। সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শুটিং শেষ হওয়ার পরে এই সিনেমার মেকআপ আর্টিস্ট তার এক বন্ধুকে হোটেলের উদেশ্যে নিয়ে যাওয়ার সময় একটি চিতাবাঘ হামলা করে।

চিতাবাঘের হামলায় ওই মেকআপ আর্টিস্ট গুরুতর আহত হয়ে আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালের বিছানায় শুয়ে আহত মেকআপ আর্টিস্ট শ্রাবণ বিশ্বকর্মা সংবাদমাধ্যমকে জানান, বাইকে করে আমি আমার এক বন্ধুকে হোটেলে ছাড়তে গিয়েছিলাম। হঠাৎই একটি চিতা বাঘ গায়ে ঝাঁপিয়ে পড়ে। আমি বাইক থেকে পড়ে অজ্ঞান হয়ে যাই। পরে যখন জ্ঞান ফেরে তখন হাসপাতালের বিছানায়। খবর অনুযায়ী, বেশ কয়েকদিন তাকে রাখা হবে হাসপাতালে।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রাবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নব্বইয়ের দশকের সে সিনেমা ছিল আউট অ্যান্ড আউট কমেডি।

জানা গেছে, নতুন এই সিনেমা মোটেই পুরনো সিনেমার রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো সিনেমা থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন।  

শোনা যাচ্ছে, যেহেতু টাইগার ও অক্ষয় জুটি তাই পরিচালক আব্বাস অ্য়াকশনকেই বেশি গুরুত্ব দেবেন এতে। তবে অক্ষয় ও টাইগার ছাড়া আর কারা অভিনয় করবেন, তা এখনো ফাঁস করতে চাইছেন না পরিচালক।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।