ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩৯ বছর বয়সেই না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
৩৯ বছর বয়সেই না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা নন্দমুরি তারকা রত্ন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নন্দমুরি তারকা রত্ন মারা গেছেন। বেঙ্গালুরুর নারায়াণা হৃদয়ালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে তার মৃত্যু হয়েছে।

 

অভিনয়ের বাইরে রাজনীতিতেও সক্রিয় ছিলেন নন্দমুরি তারকা রত্ন। তেলেগু দেশম পার্টির (টিডিএম) নেতা ছিলেন তিনি।  

গেল ২৭ জানুয়ারি ভারতের অন্ধ্র প্রদেশের কুপামে তার দলের এক রাজনৈতিক সভার মধ্যে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে সিপিআর দেওয়ার পর কুপামের এক হাসপাতালে নেওয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য বেঙ্গালুরুর নারায়াণা হৃদয়ালয় হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ দিন ধরে এই রোগের সঙ্গে লড়াই করছিলেন এ অভিনেতা। তার চিকিৎসার জন্য দুই দিন আগে যুক্তরাষ্ট্র থেকে বিশেষজ্ঞ চিকিৎসক আনা হয়েছিল। কিন্তু শত চেষ্টার পরও ফেরানো গেল না তারকা রত্নকে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে তেলেগু ফিল্ম চেম্বারে অভিনেতার মরদেহ নেওয়া হবে। সেখানে শুভাকাঙ্ক্ষীরা তাকে শেষবারের মতো শ্রদ্ধা জানাবেন। এরপর সন্ধ্যায় রত্নর শেষকৃত্য হবে।

তারকা অভিনেতা জুনিয়র এনটিআরয়ের চাচাতো ভাই রত্ন। অন্ধ্র প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও তারকা অভিনেতা এনটি রামা রাওয়ের নাতি তিনি। রত্নর বাবা নন্দমুরি মহান কৃষ্ণ তেলেগু সিনেমার একজন নামকরা চিত্রগ্রাহক ছিলেন।

২০০২ সালে ‘ওকাতো নাম্বার কুরাডো’ সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে তারকা রত্নর। বেশ কয়েকটি তেলেগু সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। ২০২২ সালে ‘সারাদি’ ও ‘এসফাইভ নো এক্সিট’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।