ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

বিনোদন

‘মায়ার জঞ্জাল’র জন্য ঢাকায় আসছেন ঋত্বিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
‘মায়ার জঞ্জাল’র জন্য ঢাকায় আসছেন ঋত্বিক ঋত্বিক চক্রবর্তী

ভারতের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। আগামী ২৪ তারখি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে  মুক্তি পেতে যাচ্ছে এই অভিনেতা অভিনীত সিনেমা ‘মায়ার জঞ্জাল’।

সিনেমাটির প্রচারণায় অংশ নিতেই রোববার (১৯ ফেব্রুয়ারি) ঢাকায় আসছেন এই অভিনেতা।

‘মায়ার জঞ্জাল’ সিনেমাটিতে ঋত্বিক অভিনয় করেছেন বাংলাদেশের নন্দিত অভিনেত্রী অপি করিমের বিপরীতে। এ সিনেমা দিয়ে প্রথমবারের মতো ঋত্বিক অভিনীত কোনো সিনেমা মুক্তি পাচ্ছে বাংলাদেশের সিনেমা হলে।

সিনেমাটির প্রযোজক জসীম আহমেদ জানান, রবিবার রাতে ঢাকায় পা রাখবেন ঋত্বিক। সোমবার বিকেলে ঢাকায় একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন তিনি। জানাবেন ‘মায়ার জঞ্জাল’ সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতা কথা, সিনেমাটি নিয়ে তার প্রাপ্তি ও প্রত্যাশার কথা।

ঢাকায় মাত্র এক দিন কাটিয়ে ২১ ফেব্রুয়ারি কলকাতায় ফিরে যাবেন ঋত্বিক। পরদিন সেখানে ‘মায়ার জঞ্জাল’ সিনেমার আরেকটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন।

ইন্দ্রনীল রায়চৌধুরী পরিচালিত এ সিনেমায় ঋত্বিক অভিনয় করেছেন ‘চাঁদু’ নামের একটি চরিত্রে। মধ্যবিত্ত পরিবারের ছেলে চাঁদু নানা সমস্যায় জর্জরিত। একটা প্লাস্টিক ফ্যাক্টরিতে চাকরি করত, চাকরিটা হারিয়েছে। তবু ছেলেকে সে ইংরেজি মিডিয়ামে পড়ানোর স্বপ্ন দেখে।

দুই বাংলায় একই দিনে সিনেমার মুক্তি নিয়ে উচ্ছ্বসিত ঋত্বিক চক্রবর্তী। তিনি কলকাতা থেকে বলেন, আমরা দুই বাংলার দর্শকের কাছে সিনেমাটি পৌঁছে দিতে চাই। প্রথমবার সিনেমার প্রচারে ঢাকায় যাচ্ছি। অন্যরকম অনুভূতি হচ্ছে। আশা করছি খুব ভালো সময় কাটবে।

‘মায়ার জঞ্জাল’ সিনেমায় আরো অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, সোহেল মণ্ডল, ব্রাত্য বসু, পরাণ বন্দ্যোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষ, কমলিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।