ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

হঠাৎ নস্টালজিয়ায় ভাসলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
হঠাৎ নস্টালজিয়ায় ভাসলেন শাহরুখ শাহরুখ খান

হঠাৎ নস্টালজিয়ায় ভাসলেন বলিউড কিং খান শাহরুখ খান। ‘কাভি হাঁ কাভি না’ সিনেমার কথা মনে করলেন তিনি।

শুধু মনেই করলেন না, একটি পোস্টও শেয়ার করেন সামাজিকমাধ্যমে।

ক্যারিয়ারে অনেকটা লম্বা পথ সফর করেছেন শাহরুখ। পিছন ফিরে তাকালে কোনো চরিত্র আজো তাকে ভাবায়, কোনো চরিত্র আজো তার পছন্দের হয়ে রয়েছে সেটাই যেন তার এই পোস্টে ধরা পড়লো।

রোববার (২৬ ফেব্রুয়ারি) একটি ‘কাভি হাঁ কাভি না’ সিনেমার ক্লিপ শাহরুখ খান শেয়ার করেন ফেসবুকে। সেখানে তাকে একটি স্যাক্সোফোন বাজাতে দেখা যাচ্ছে। একটি সাদা কালো ছবিতে তাকে সাদা শার্ট, ব্লেজার এবং টুপি পরা অবস্থায় দেখা যাচ্ছে।

ছবিটি পোস্ট করে শাহরুখ খান লেখেন, বয়সের সেই সময়টায়, জীবনের সেই ধাপের, অনিয়ন্ত্রিত শিল্প, নৈপুণ্য আজো ব্যাখ্যা করা সম্ভব নয়। তখন আমার চারপাশে ভারতের সেরা কাস্ট এবং ক্রিউ, সঙ্গে একজন সেরা পরিচালক। সেই পরিচালকের থেকে কতো কিছুই না শিখেছি। তাকে আমি ভীষণ মিস করি। তিনিই আমায় শিখিয়েছিলেন যে মাঝে মাঝে আমরা সেই সেরা মুহূর্তগুলোকে হারিয়ে ফেলি, কিন্তু জিতে যাই বাকি অনেক কিছুই। আমি নিশ্চিত, আজো এখনো এই পৃথিবীর কোথাও সুনীল আছে।

উল্লেখ্য, ‘কাভি হাঁ কাভি না’ সিনেমায় শাহরুখের চরিত্রের নাম ছিল সুনীল। সিনেমাটির পরিচালনা করেছিলেন কুন্দন শাহ। ১৯৯৪ সালের ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল সিনেমাটি। ২৯ বছর পর আজও সেই ছবি নিয়ে নস্টালজিয়ায় ভাসলেন কিং খান।

আপাতত শাহরুখ তার সদ্য মুক্তি পাওয়া সিনেসা ‘পাঠান’র সাফল্য উপভোগ করছেন। চলতি বছরেই শাহরুখের আরো দুটি সিনেমা মুক্তি পেতে চলেছে। এই সিনেমাগুলো হচ্ছে ‘জাওয়ান’ এবং ‘ডানকি’। ‘জাওয়ান’ মিনেমা পরিচালনা করেছেন অ্যাটলি, এবং রাজকুমার হিরানির সিনেমা ‘ডানকি’।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।