ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন কেমন আছেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন কেমন আছেন? সুস্মিতা সেন

হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। দু’দিন আগে তিনি আক্রান্ত হলেও বৃহস্পতিবার (২ মার্চ) খবরটি প্রকাশ্যে আসে।

জানা গেছে, তার অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে। হৃদপিণ্ডে বসেছে রিং। সবাইকে আশ্বস্ত করে সুস্মিতা জানিয়েছেন, এখন তিনি সুস্থ রয়েছেন।

সাবেক বিশ্বসুন্দরী সামাজিকমাধ্যমে খবরটি জানিয়ে লেখেন, দু’দিন আগে আমি হৃদরোগে আক্রান্ত হয়েছিলাম। অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে, রিং বসেছে। তবে সবচেয়ে বড় কথা, আমার কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন, আমার হৃদয়টি বড়।  

একইসঙ্গে অভিনেত্রী আরো জানিয়েছেন, এই পোস্টের উদ্দেশ্যই হল আপনাদের সুসংবাদটি দেওয়া। অল ইজ ওয়েল। আমি আবার জীবনের জন্য প্রস্তুত।  

এই দুঃসময়ে যারা পাশে ছিলেন সকলকে ধন্যবাদও জানিয়েছেন সুস্মিতা।  

বরাবরই ফিটনেস সচেতন সুস্মিতা। স্বাভাবিকভাবেই তার তো ফিট মানুষের হৃদরোগে আক্রান্ত হওয়ার সংবাদে উদ্বিগ্ন ভক্তরা। অনেকেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

এই মুহূর্তে সুস্মিতার হাতে রয়েছে ওয়েব সিরিজ ‘আরোগ্য ৩’। এছাড়াও রূপান্তরকামী সমাজকর্মী গৌরীর জীবন নিয়ে নির্মাণাধীন সিনেমা ‘তালি’তেও দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।