ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নায়িকার হাতব্যাগের মূল্য ৯ লাখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
নায়িকার হাতব্যাগের মূল্য ৯ লাখ! অবনীত কৌর

ভারতীয় নৃত্যশিল্পী, মডেল-অভিনেত্রী অবনীত কৌর। সম্প্রতি কয়েক লাখ টাকার হাতব্যাগ নিয়ে ক্যামেরাবন্দি হয়ে খবরের শিরোনামে এসেছেন ‘মারদানি’খ্যাত এই অভিনেত্রী।

কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু স্থিরচিত্র পোস্ট করেছেন অবনীত কৌর। তাতে বিলাসবহুল ব্র্যান্ডের একটি ব্যাগ দেখা যায় এই নায়িকার হাতে। বলিউড শাদি ডটকম জানিয়েছেন, কালো রঙের এই ব্যাগটি ফ্রান্সের ডিওর ব্র্যান্ডের।

প্রতিষ্ঠানটির ওয়েবসাইট ঘুরে দেখা যায়, ডিওর ব্র্যান্ডের এই ব্যাগটির মূল্য ৮ হাজার ৩৪৮ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৮ লাখ ৯৩ হাজার টাকার বেশি।  

মাত্র ৮ বছর বয়সে শোবিজ অঙ্গনে পা রাখেন অবনীত। ২০১০ সালে নাচের রিয়েলিটি শো ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স লিটল মাস্টার’-এ দেখা যায় তাকে। এরপর টেলিভিশন দুনিয়ায় জনপ্রিয়তা লাভ করেন। তার অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিজের মধ্যে রয়েছে ‘মেরি মা’, ‘ঝলক দিখলা জা’, ‘চন্দ্র নন্দিনী’ প্রভৃতি।

‘মারদানি’ সিনেমার মাধ্যমে বলিউডে সিনেমায় অবনীতের অভিষেক ঘটে। এরপর ‘কারিব কারিব সিঙ্গেল’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।