ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারো স্বামীসহ ওমরাহ পালনে মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
আবারো স্বামীসহ ওমরাহ পালনে মাহি স্বামী রাকিব সরকারের সঙ্গে মাহিয়া মাহি

স্বামী রাকিব সরকারের সঙ্গে আবারো ওমরাহ পালনে সৌদি আরব গেছেন মাহিয়া মাহি। স্বামীর সঙ্গে মাহি একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

ছবিতে তার স্বামীকে সাদা পোশাকে এবং তাকে কালো বোরখায় দেখা যায়। সৌদি আরব থেকে মাহি ওমরাহ পালনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে মাহি বলেন, কয়েক মাস পর আমার সন্তান পৃথিবীতে আসবে। আমার ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহ তাআলার পবিত্র ঘর মক্কা শরিফটা একবার দেখব। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করতে এসেছি। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এর আগে ২০২১ সালেও স্বামীর সঙ্গে ওমরাহ করেছেন মাহি। সেখানে যাওয়ার আগে ওই বছরের ২৪ নভেম্বর মাহি নিজেই বিষয়টি জানিয়েছিলেন।  

ওই পোস্টে সবার কাছে দোয়া চেয়ে মাহি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তারও আগে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে বিয়ের কিছুদিন পরই ওমরাহ করেন মাহি।

বাংলাদেশ সময়:  ২১২৬ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।