ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেয়রের সংবর্ধনা অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন ফেরদৌস-অপু বিশ্বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
মেয়রের সংবর্ধনা অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন ফেরদৌস-অপু বিশ্বাস

নীলফামারী: নীলফামারীর নাগরিক সংবর্ধনা কমিটির একটি অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন জনপ্রিয় অভিনয়শিল্পী ফেরদৌস ও অপু বিশ্বাস। একই মঞ্চে গান গাইবেন ইমরান মাহমুদ ও লালন ব্যান্ডের শিল্পীরা।

 

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় জেলার বড়মাঠে পারফরম্যান্স করবেন তারা।  

এরআগে ওই মঞ্চে নীলফামারী পৌরসভায় ৬ বার মেয়র নির্বাচিত ও পুনরায় বাংলাদেশ মিউনিসিপাল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় দেওয়ান কামাল আহমেদকে সংবর্ধনা দেওয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সাবেক সংস্কৃতি মন্ত্রী, দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নীলফামারী-২ সসদ সদস্য আসাদুজ্জামান নূর। এতে বিশেষ অতিথি থাকবেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, রেডক্রিসেন্ট সোসাইটি নীলফামারীর সাধারণ সম্পাদক হাসিনা আহমেদ।

আয়োজক কমিটির একাধিক সূত্র জানায়, জেলা সার্কিট হাউজে বিশ্রামের পর সন্ধ্যায় কনসার্টে অংশ নেবেন তারা। সকালে তাদের নাগরিক সংবর্ধনা কমিটির পক্ষ থেকে এয়ারপোর্টে ফুল দিয়ে বরণ করে নেওয়া হবে।

নাগরিক সংবর্ধনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট জোনাব আলী বলেন, আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সকালে শিল্পীরা পৌঁছে গেছে। হাজারো মানুষ যেহেতু আসবে দিকে নজরদারির জন্য আমাদের স্বেচ্ছাসেবক থাকবে। পুলিশ আনসার বাহিনী তো থাকবেই।  

এ বিষয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন থাকবে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।