ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

ঈদে মুক্তি পাচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
ঈদে মুক্তি পাচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’ শবনম বুবলী, নির্মাতা তপু খান ও শাকিব খান

চলতি বছরের ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও শবনম বুবলী জুটির সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা তপু খান।

এর আগে ২০২২ সালের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি।

সিনেমাটির প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, চলচ্চিত্রটি নির্মাণ করার দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করেছি। শাকিব খান এবং বুবলীসহ টিমের সবাই আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেছে। দর্শকরা ঈদে পেতে যাচ্ছে একটি অসাধারণ চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। প্রতিষ্ঠানটির পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, দর্শকদেরকে একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সব প্রস্তুতি নিশ্চিত করার পর আজ আমরা দর্শকদের বলতে চাই- ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রটি ঈদুল ফিতরে বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে।

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব খান, বুবলীর পাশাপাশি আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।