ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

বিনোদন

বীরের জন্মদিনে একফ্রেমে শাকিব-বুবলী, তবে দুজন দুই প্রান্তে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
বীরের জন্মদিনে একফ্রেমে শাকিব-বুবলী, তবে দুজন দুই প্রান্তে

সময়টা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার আলোচিত নায়ক শাকিব খানের। গেল কয়েকদিন ধরে থানা-পুলিশ নিয়ে দৌড়ঝাঁপ করছেন ঢালিউড সুপারস্টার।

তার বিরুদ্ধে আনা ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর মতো গুরুতর অভিযোগ নির্দোষ প্রমাণের জন্য চেষ্টা করছেন এই অভিনেতা।

এই ঝড়-ঝাপ্টার মধ্যেই ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন পালন করলেন শাকিব। মঙ্গলবার (২১ মার্চ) ছিল শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন ছিল।

জানা গেছে, শাকিবের গুলশান ২ নম্বরের বাসায় ঘরোয়া আয়োজনে জন্মদিনের কেক কাঁটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন বুবলী। এছাড়াও শাকিবের বাবা, মা, ভগ্নীপতি, বোনের ছেলে-মেয়েসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সবাই মিলে মেতে ওঠেন ছোট্ট বীরের চতুর্থ জন্মদিন উদযাপনে।

সে সব ছবি ফেসবুকে দিয়ে বুবলী লেখেন, ‘পরিবারের মূল্যবান কিছু মুহূর্ত’।

বুবলীর পোস্ট করা ছবিতে দেখা যায়, দীর্ঘদিন পর শাকিব-বুবলীকে একসঙ্গে এক ফ্রেমে দেখা গেলেও দুজন দুই প্রান্তে ছিলেন। তাই বুবলীর পোস্টের কমেন্ট বক্স যেমন রয়েছে ভক্তদের শুভকামনা তেমনই আবার কটাক্ষ করতেও ছাড়ছে না। আবার এ নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

লতিফা জাহান লিজা নামের একজন লেখেন, শাকিব খানকে দেখে মনে হচ্ছে সে আমন্ত্রিত অতিথি। জন্মদিনের দাওয়াত খেতে এসেছে।

আইরিন খাতুন নামের একজন লেখেন, তাইলে বোঝা যাচ্ছে শাকিব বুবলীর সাথেই সংসার করছে। কারণ, অপুকে ডিভোর্স দিয়েছে সবাইকে জানিয়ে। তবে বুবলীকে কিন্তু এখনো ডিভোর্স দেয়নি। মনোমালিন্য থাকলেও সংসার করছে বুবলীর সাথেই।

ফিরোজ নামে একজন মন্তব্য করেছেন, বিচ্ছেদ হলেও ছেলের জন্য এক হয়েছেন তারা। তাদের পাশাপাশি এবং ফ্রেমে না দেখে অবাক হইনি। আবার কেউ কেউ প্রশ্ন তুলেছেন ছবিগুলো গতকালের কিনা।  

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।