ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

বিনোদন

সিরিয়াল কিলার ‘মুসা’র ১০০ পর্ব 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
সিরিয়াল কিলার ‘মুসা’র ১০০ পর্ব 

সিরিয়াল কিলার এবং আন্ডারওয়ার্ল্ডের কাহিনি নিয়ে জনপ্রিয় নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুলের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে তারকাবহুল ধারাবাহিক নাটক ‘মুসা’। বৃহস্পতিবার (২৩ মার্চ) ধারাবাহিকটির ১০০ পর্ব প্রচার হবে।

একশো পর্বে রয়েছেন শম্পা রেজা, শামীমা নাজনীন, আবু হুরাইরা তানভীর, ইমতু রাতিশ, সুব্রত, সাব্বির আহমেদ, মিলন ভট্টাচার্য, ববিতা ইসলাম আফিয়া প্রমুখ।

একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা-অভিনেতা সাজ্জাদ হোসেন দোদুল। বৈশাখী টিভিতে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে নাটকটি প্রচার হয়।

নতুন ধারাবাহিক প্রসঙ্গে সাজ্জাদ হোসেন দোদুল বলেন, ঢাকা শহরে প্রতিনিয়ত বিভিন্ন অপরাধ সংগঠিত হচ্ছে। মানুষের কল্যাণের জন্য, মানুষকে ভালোবাসার জন্য কেউ নেই। আছে শুধু রক্তের হলি, হানাহানি, ক্ষমতার দম্ভ। আরো আছে রাজনীতিকে মানুষের বিরুদ্ধে ব্যবহার করা। এসব ঘটনাই নাটকটিতে তুলে ধরা হয়েছে।

নাটকটিতে আরো রয়েছেন শিল্পী সরকার অপু, নাইরুজ সিফাত, জেবা জান্নাত, কাজী রাজু, মাসুদ রানা মিঠু, হান্নান শেলী, আইরিন ইরানী, রুশো শেখ, তানহা নোফা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।