ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

চাচার বাড়িতে পাওয়া গেল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
চাচার বাড়িতে পাওয়া গেল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ 

চাচার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ভারতীয় অভিনেত্রী-গায়িকা রুচিস্মিতা গুরুর মরদেহ। রোববার (২৬ মার্চ) রাতে এ অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সূত্রের খবর অনুযায়ী ভারতীয় সংবাদমাধ্যমের খবর, রুচিস্মিতা সোনপুর জেলার বাসিন্দা। যদিও তিনি তার পরিবারের সঙ্গে বালঙ্গির তালপালিতে থাকতেন। সম্প্রতি তিনি তার চাচার বাড়িতে বেড়াতে যান। সেখানেই তার মৃতদেহ পাওয়া যায়।

বাড়ির লোক খবর দিলে বালঙ্গির টাউন পুলিশ সেখানে যায় এবং তার মৃতদেহ উদ্ধার করে। এরপর তার দেহকে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।  

আপাতত পুলিশের পক্ষ থেকে পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। তারা জানতে চাইছেন তার এই রহস্যমৃত্যুর নেপথ্যে কী কারণ থাকতে পারে। কেন আচমকা এই অভিনেত্রী এমন চরম পদক্ষেপ নিলেন, কোন কারণ ছিল কি-না সেটা জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশের প্রাথমিকভাবে ধারণা, হয়তো কোনো যুবকের সঙ্গে রুচিস্মিতার সম্পর্ক ছিল। কিন্তু সেটা তার পরিবার মেনে নেয়নি। আর সেটা নিয়েই কোনো ঝামেলা চলছিল। তারপরই এমন চরম পদক্ষেপ নিয়েছেন তিনি। যদিও সত্যটা এখনো অজানা।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।