ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

আসছে পরীমণির ‘মা’, ঘটা করে মুক্তির তারিখ ঘোষণা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
আসছে পরীমণির ‘মা’, ঘটা করে মুক্তির তারিখ ঘোষণা  অনুষ্ঠানে নির্মাতা ও অতিথিদের সঙ্গে পরীমণি/ ছবি: রাজীন চৌধুরী

আগামী ১৯ মে পেক্ষাগৃহে মুক্তি পাবে হালের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি অভিনীত সিনেমা ‘মা’। শনিবার (৮ এপ্রিল) রাজধানীর এক রেস্তোরাঁয় বেশ ঘটা করে সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করা হয়।

সেখানে জানানো হয়, মা দিবস (১৪ মে) উপলক্ষে ‘মা’ ছবিটি মুক্তি পাচ্ছে ১৯ মে।

এসময় সিনেমার নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, ‘শুরু থেকেই আমি চেয়েছি সিনেমাটি মা দিবসেই মুক্তি পাক। পৃথিবীর সকল মায়ের প্রতি উৎসর্গ করে নির্মিত সিনেমাটি ১৯ মে মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। আজ থেকে সেই মুক্তির মিছিল শুরু হলো আমাদের। ’   

নির্মাতা জানান, সিনেমার গল্পটা মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প। এখানে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন পরীমণি।

২০২২ সালের জানুয়ারিতে শুরু হয় ‘মা’ সিনেমার কাজ। এর মধ্যে মাতৃত্বের কারণে সাময়িক অবসর নেন পরী। তবে তার আগে শেষ সিনেমা হিসেবে ‘মা’র কাজ সম্পন্ন করেন।

সিনেমাটি প্রসঙ্গে পরীর বলেন, এই সিনেমার জার্নিটা সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে আমার। ‘মা’ যখন শুটিং করি, তখন চার মাসের রাজ্য (পরীর পুত্র) আমার পেটে ছিলো। ওকে পেটে নিয়ে আমি মায়ের চরিত্রে অভিনয় করেছি। আর এখন যখন সিনেমাটি মুক্তির মিছিলে, তখন রাজ্য আমার কোলে। এটা যে কতটা আনন্দের অনুভূতি, বোঝানো যাবে না।

‘মা’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে পরীমণি ছাড়াও আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য চৌধুরী, শাহাদাত হোসেন।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।