ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

‘কী বাঁধনে বেঁধেছো আমায়’, ১০ গান নিয়ে মনির খানের অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
‘কী বাঁধনে বেঁধেছো আমায়’, ১০ গান নিয়ে মনির খানের অ্যালবাম গীতিকবি লিটন শিকদার, কণ্ঠশিল্পী মনির খান, গীতিকার ও সুরকার মিল্টন খন্দকার

দীর্ঘদিন পর অ্যালবাম প্রকাশ করলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী মনির খান। ‘কী বাঁধনে বেঁধেছো আমায়’ শিরোনামের অ্যালবামটি মোট ১০টি গান নিয়ে সাজানো হয়েছে।

গানগুলো লিখেছেন গীতিকবি লিটন শিকদার। সুর করেছেন বর্ষীয়ান গীতিকার ও সুরকার মিল্টন খন্দকার এবং দেবু রায়। সংগীতায়োজন করেছেন কলকাতার রকেট মন্ডল।

সোমবার (১০ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে গানগুলোর প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। সেখানে জানানো হয়, ঈদকে কেন্দ্র করে আগামী ২২-২৩ রোজার মধ্যে অ্যালবামটির কয়েকটি গান ইউটিউব চ্যানেল ‘এমকে মিউজিক ২৪’-এ প্রকাশ করা হবে।

মনির খান বলেন, অ্যালবামে থাকা দশটি গান একসঙ্গে প্রকাশ করব না আমরা। দুই-তিনটি করে কয়েক ধাপে প্রকাশ করা হবে সবগুলো গান। ইতোমধ্যে এর মিউজিক ভিডিও সম্পন্ন করা হয়েছে।

অ্যালবামটির গানগুলো শ্রোতাদের কাছে কেমন লাগবে, এ বিষয়ে ‘অঞ্জনা’ খ্যাত এ গায়কের ভাষ্য, প্রায় তিন দশকের ক্যারিয়ার আমার। কখনো কোনো গান করতে চুল পরিমাণ ছাড় দেইনি। এ কারণে শ্রোতাদের থেকে অনেক প্রশংসা ও ভালোবাসা পেয়েছি। আশা করছি এই অ্যালবামেরও প্রতিটি গান হৃদয় ছুঁয়ে যাবে আমার অগুণিত শ্রোতাদের। তারা নিরাশ হবেন না।

অ্যালবামটির প্রকাশনা উৎসবকে কেন্দ্র করে এদিন শিল্পী মনির খানকে শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কণ্ঠশিল্পী খুরশিদ আলম, রবি চৌধুরী, মামুন, নাসির, গীতিকার শহীদুল্লাহ ফরায়জি, লিটন অধিকারী রিন্টু, অভিনেতা ও প্রযোজক সাজু মুনতাসীরসহ আরো অনেকে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।