ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

ঈদে এক ডজন নাটকে আলভী, অপেক্ষায় দর্শক মতামতের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
ঈদে এক ডজন নাটকে আলভী, অপেক্ষায় দর্শক মতামতের যাহের আলভী

বর্তমান সময়ের টেলিভিশন নাটকে নিয়মিত মুখ যাহের আলভী। আসন্ন ঈদে প্রায় এক ডজন নাটক নিয়ে পর্দায় হাজির হবেন এই তরুণ তুর্কী।

দর্শকদের ভালো কিছু কাজ উপহার দিতেই দিন-রাত এক করে লাইট-অ্যাকশ-ক্যামেরায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

ঈদে প্রচার হতে যাওয়া যাহের আলভি অভিনীত নাটকগুলোতে তার সহ-অভিনেত্রী হিসেবে দেখা যাবে অহনা রহমান, ফারিয়া শাহরিন, সাদিয়া জাহান প্রভা, ইফফাত আরা তিথি ও সেমন্তি সৌমিকে। এরমধ্যে উল্লেখযোগ্য নাটকগুলোর তালিকায় রয়েছে- বংশপরিচয়, পিরিতের পেত্নী ভালো, ডিস্কো বাবু, হুলস্থুল প্রেম, বউ মরা কপাল, চোরে চোরে জামাই বউ ইত্যাদি।  

ঈদের এই সময়টাকে পিক আওয়ার মনে করছেন আলভী। তার ভাষ্য, ঈদে বেশ কিছু ভালো কাজ নিয়ে হাজির হতে যাচ্ছি। গত ঈদে অনেক নাটক করেছিলাম, এবার তুলনামূলক একটু কম নাটক করছি। কাজের সংখ্যা কমিয়ে মান বাড়ানোর চেষ্টা করেছি। বিভিন্ন ধরনের গল্পে কাজ আসছে। রোমান্টিক, ইমোশনাল, অ্যাকশনধর্মী, কমেডি সব ধরনের। আমার দর্শকরা ঈদে ভিন্ন স্বাদের কাজ পাচ্ছে এমনটিই বলে রাখতে পারি।  

ঈদুল ফিতরের নাটকগুলো নিয়ে বেশব আশাবাদী আলভী। দর্শকদের উদ্দেশ্যে এই অভিনেতার আহ্বান- ঈদে সবাই কাজগুলো দেখবেন এবং জানাবেন। আগের আর বর্তমান কাজের মধ্যে তুলনা করবেন। ভালো হলে পজিটিভ বলবেন, খারাপ লাগলেও বলবেন। এতে কাজের ভুলগুলো সহজে শুধরে নিতে সহয়তা হবে। এটা আমার সামনের কাজের আরো ভালো করার পথ খুলে দেবে।  

উল্লেখ্য, ২০১৩ সালে শাহেদ শরিফের 'অসমাপ্ত কাহন' নাটকে প্রথমবার অভিনয় করেন তিনি। এরপরের গল্পটা এগিয়ে চলার। ইতোমধ্যে তার অভিনীত অনেক নাটক দর্শকপ্রিয় হয়েছে। চলতি বছর এই অভিনেতার ১০০টি নাটক ইউটিউবে মিলিয়ন ভিউ অতিক্রম করেছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।