ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদে চেনা মেজাজে দেখা দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
ঈদে চেনা মেজাজে দেখা দিলেন শাহরুখ শাহরুখ খান

চিরচেনা ভঙ্গিতে মান্নাতের বারান্দায় দেখা দিলেন শাহরুখ খান। শনিবার (২২ এপ্রিল) ঈদের দিন তার বিখ্যাত বাড়ি মান্নাতের সামনে নেমেছিল জনসমুদ্র।

তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বলিউড বাদশাহ।

জনসমুদ্রের উদ্দেশে হাত নাড়লেন, সালাম আর প্রণাম জানালেন। উচ্ছ্বসিত জনতা তখন যেন সত্যিই হাতে পেয়েছেন ঈদের চাঁদ। সোশ্যাল মিডিয়া ছেয়ে গেছে সেইসব ছবি ও ভিডিও।

সামাজিকমাধ্যমে সেই সময়ের ছবি পোস্ট করেছেন শাহরুখ খান নিজেই। শাহরুখের সেই পোস্ট ঈদের শুভেচ্ছায় ভরে উঠেছে। তার এমন ক্ষণিকের উপস্থিতি অজস্র মুখে হাসি ফোটায় সেটাই বোঝা গেল আরো একবার।

প্রতি বছর ঈদে শাহরুখের মান্নাতের সামনে নামে জনসমুদ্র। তিনি নিরাশ করেন না, ব্যালকনিতে দাঁড়িয়ে দর্শন দেন ভক্তদের। তবে করোনার কারণে মাঝে ২ বছর শাহরুখের ‘ঈদ দর্শন’ স্থগিত ছিল। ২০২২ সালে আবারো ভক্তরা তার দর্শন পাচ্ছেন।  

জানা যায়, শনিবার (২২ এপ্রিল) সকাল থেকেই মান্নাতের সামনে জমতে শুরু করে ভক্তদের ভিড়। ফলে সকাল থেকেই বিপুল পরিমাণ পুলিশ মোতায়ন করা হয় মান্নাতের সামনে। গরমকে উপেক্ষা করে অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন ভক্তরা। সকলেই পলক গুনছিলেন, ঈদের চাঁদের মতোই। কখন দেখা মিলবে কিং খানের।  

ইন্ডিয়ার এক্সপ্রেসের খবর, এদিন বিকেলের দিকে মান্নাতের ব্যালকনিতে আসেন শাহরুখ। পরনে সাদা শার্ট, কালো প্যান্ট। চোখে রোদ চশমা, গলায় চেন। স্টানিং লুকে ভক্তদের নজর কাড়ের কিং খান। চুম্বন ছুড়ে দেন তাদের উদ্দেশে।

এসময় হাত নেড়ে ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বলিউড বাদশাহ। পাশাপাশি দুই হাত খুলে আইকনিক এসআরকে পোজ দিতেও দেখা যায় তাকে। ভক্তদের ঈদের উপহার এভাবেই দিয়েছেন শাহরুখ।

চার বছর রূপালি পর্দা থেকে দূরে থাকার পর চলতি বছরের জানুয়ারি মাসে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে রাজকীয় কামব্যাক করেন শাহরুখ। তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’র অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা। জুন মাসে মুক্তি পাবে ‘জওয়ান’। এছাড়া চলতি বছরের শেষের দিকে শাহরুখের ‘ডানকি’ সিনেমা মুক্তির কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।