ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

২৩ বছর পর নন্দিনী চরিত্রে, অভিজ্ঞতা জানালেন ঐশ্বরিয়া 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
২৩ বছর পর নন্দিনী চরিত্রে, অভিজ্ঞতা জানালেন ঐশ্বরিয়া  ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় নন্দিনী চরিত্রে দেখা গিয়েছিল। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি নির্মাণ করেছিলেন সঞ্জয় লীলা বানশালি।

এতে ঐশ্বরিয়ার বিপরীতে ছিলেন সালমান খান।

দীর্ঘ ২৩ বছর পর আবারো নন্দিনী চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়াকে। ভারতের ঐতিহাসিক চোল সাম্রাজ্যের আত্মত্যাগের ঘটনা নিয়ে নির্মাতা মণিরত্নম নির্মাণ করেছেন ‘পোন্নিয়িন সেলভান’। এই সিনেমাতে ঐশ্বরিয়ার চরিত্রের নাম নন্দিনী।

অভিনেত্রী জানিয়েছেন, সিনেমাটিতে দুই শক্তিশালী মহিলার চরিত্রে অভিনয় করতে পেরে তিনি ধন্য। ২০২২ সালে ‘পোন্নিয়িন সেলভান ১’ মুক্তি পেয়েছিল। আর চলতি বছরের ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘পোন্নিয়িন সেলভান ২’।

মঙ্গলবার (২৫ এপ্রিল) মুম্বাইয়ে সিনেমার প্রচার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। সেখানে তাকে প্রশ্ন করা হয় আবার এই নন্দিনীর চরিত্রে অভিনয় করে তার কেমন লাগছে? উত্তরে তিনি বলেন, কী সুন্দর সমাপতন না? এটা দেখে খুব ভালো লাগছে যে এমনও হয়!

তিনি আরো বলেন, ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমার নন্দিনী মানুষের মনে থেকে গিয়েছে। আমার কাছেও এই চরিত্রটা ভীষণ স্পেশাল ছিল। সঞ্জয় লীলা বানশালির পর আবার মণি গারুর সঙ্গে এই একই নামের চরিত্রে অভিনয় করতে পারাটা সত্যিই দারুণ ব্যাপার। আমি খুব ভাগ্যবতী যে আমি পর্দায় এমন শক্তিশালী মহিলা চরিত্রে অভিনয় করতে পারছি।

‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় ঐশ্বরিয়াকে সাবেকি সাজে দেখা গিয়েছিল। সেখানে তার সঙ্গে সালমান খানের অর্থাৎ সমীরের প্রেম হয়। কিন্তু তাকে তার বাবা জোর করে অজয় দেবগনের সঙ্গে অর্থাৎ বনরাজের সঙ্গে বিয়ে দিয়ে দেন। এরপর কী হয় সেটা নিয়েই সিনেমার গল্প।

অন্যদিকে, প‘পোন্নিয়িন সেলভান’ -এ তাকে রানি নন্দিনীর চরিত্রে দেখা যাবে। প্রথম ভাগে তার চরিত্রটার এক ঝলক দেখা গিয়েছিল। দ্বিতীয় সিনেমায় তার দুই অর্থাৎ বৃদ্ধ এবং যৌবনকাল দুটোকেই তুলে ধরা হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad